Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Radhika Apte

বিমানবন্দরে আটকে কয়েক ঘণ্টা! জল নেই, শৌচালয়ে যেতে পারছেন না, চরম ভোগান্তি রাধিকার

নির্ধারিত সময় পেরিয়ে গেলেও ছাড়েনি বিমান। আটকে রয়েছেন বিমানবন্দরে। ইনস্টাগ্রামে পোস্ট করে সেই শোচনীয় পরিস্থিতির কথা জানালেন রাধিকা আপ্টে।

Bollywood actor Radhika Apte locked in airport for hours.

কী হল শেষ পর্যন্ত? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৯:৪৮
Share: Save:

আড়াই ঘণ্টা ধরে বিমানবন্দরের অ্যারোব্রিজে আটকে রয়েছেন রাধিকা আপ্টে। তিনি একা নন। তাঁর সঙ্গে বহু যাত্রীও একই পরিস্থিতিতে পড়েছেন। সকাল ৮.৩০টায় যে বিমান ছাড়ার কথা, ঘড়ির কাঁটা সেখানে সাড়ে দশটা পার হয়ে গেলেও বিমান ছাড়ার কোনও লক্ষণ নেই। শনিবার সকালে বিমানবন্দরে অপেক্ষারত যাত্রীদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সেই ভোগান্তির কথা তুলে ধরলেন অভিনেত্রী।

বিমানের নির্ধারিত সময়সূচি বদলানোয় অভিনেত্রী-সহ বাকি যাত্রীদের এমন দুর্বিপাকের মধ্যে পড়তে হয়েছে। যাত্রীদের মধ্যে শিশু এবং বৃদ্ধও ছিল। রাধিকা লিখেছেন, ‘‘শনিবার সকাল সাড়ে ৮টায় ফ্লাইট ছিল। কিন্তু এখনও ১০.৫০ বেজে গেলেও প্লেনে উঠতে পারিনি। বিমান সংস্থার তরফে বিমান ছা়ড়ার বিষয়ে কোনও তথ্য এখনও পর্যন্ত দেওয়া হয়নি। অ্যারোব্রিজের দরজাও বাইরে থেকে আটকে দেওয়া হয়েছে।’’

রাধিকা আরও লিখেছেন, ‘‘বলা হয়েছে দুপুর ১২টা পর্যন্ত আটকে থাকতে হবে। এ দিকে, তেষ্টায় গলা শুকিয়ে গিয়েছে। সঙ্গে জল পর্যন্ত নেই। শৌচালয়েও যেতে পারছি না আটকে থাকার জন্য।’’

অনেক ক্ষেত্রে নির্ধারিত সময় পেরিয়ে গিয়ে বিমান ছাড়ে। কিন্তু তার পিছনে একটা কারণ থাকে। এ ক্ষেত্রে বিমান সংস্থা বিশেষ কোনও কারণ দেখাতে পারেনি বলে দাবি অভিনেত্রীর। শুধু এটুকু নাকি জানা গিয়েছে, বিমানের ক্রু বদল হবে। তার পরেই বিমান ছাড়বে।

রাধিকা এই পোস্টটি করেছিলেন সাত ঘণ্টা আগে। তার পর অনেকটা সময় পেরিয়ে গিয়েছে। দুপুর গ়ড়িয়ে সন্ধ্যা হয়েছে। বিমান এখনও ছেড়েছে কি না, সেটা অবশ্য জানা যায়নি। অভিনেত্রী সে বিষয়ে কোনও তথ্য দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Radhika Apte airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE