Advertisement
০৩ মে ২০২৪
Victoria Beckham

Katie Price: পেট চালাতে নিতম্বের ছবি বিক্রি! তারকা থেকে দেউলিয়া ভিক্টোরিয়া বেকহ্যামের বান্ধবী

ব্রিটিশ মডেল ও ভিক্টোরিয়া বেকহ্যামের এক সময়কার বান্ধবী কেটি প্রাইস এখন দেউলিয়া। মাত্র ৬০০ টাকায় নিজের নিতম্বের ছবি বিক্রি করতে হচ্ছে তাঁকে।

তারকা মডেলের এ কী হাল!

তারকা মডেলের এ কী হাল! ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৭:২৯
Share: Save:

জীবন কাকে কখন কোন মোড়ে নিয়ে যায়, বলতে পারে না কেউই।এক সময় নামজাদা ব্রিটিশ ট্যাবলয়েড জুড়ে থাকত তাঁর ছবি, টেলিভিশনেও দেখা যেত নিয়মিত, ভিক্টোরিয়া বেকহ্যামের সঙ্গে ছিল নিত্য ওঠাবসা (পরে অবশ্য দীর্ঘ সময়ে তাঁদের সম্পর্কে তিক্ততা নিয়েও ছিল জোর চর্চা)। এহেন ব্রিটিশ অভিনেত্রী ও মডেল কেটি প্রাইস এখন দেউলিয়া। বর্তমানে মাত্র ৬০০ টাকায় নিজের নিতম্বের ছবি বিক্রি করতে হচ্ছে তাঁকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

বছর খানেক আগে প্রায় ৩১ কোটি টাকা ঋণ শোধ করতে না পারায় কেটিকে দেউলিয়া ঘোষণা করে আদালত। সে সময় মাসিক ১১ লক্ষ টাকার কিস্তিতে সেই ঋণ শোধ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন তারকা। কিন্তু সেই প্রতিশ্রুতি রাখা সম্ভব হয়নি তাঁর পক্ষে। ফলে বিশেষজ্ঞদের একাংশ বলছেন, আগামী দিনে হাজতবাসও হতে পারে তাঁর।

এই পরিস্থিতিতেই সামনে এসেছে তাঁর ছবি বিক্রির খবর। একটি ওয়েবসাইটের মাধ্যমে মাসিক চুক্তির ভিত্তিতে তাঁর ছবি কিনতে পারেন ভক্তরা। মাসে খরচ পড়ে প্রায় হাজার টাকার কাছাকাছি। সম্প্রতি সেখানেই কেটি প্রস্তাব দেন এ বার তাঁর নিতম্বের ছবি দেখতে পারবেন ভক্তরা। তবে দুটি ছবি পিছু দিতে হবে বাড়তি ৬০০ টাকা। অন্তর্বাস পরিহিত একটি ছবি প্রকাশ করে ভক্তদের উদ্দেশে কেটি লেখেন, ‘যাঁরা পিচ ফল ভালবাসেন, তাঁদের জন্য পিচ ফলের সম্পূর্ণ ছবি।’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Victoria Beckham Katie Price model
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE