Advertisement
১৭ মে ২০২৪
Stripping

পানশালায় নগ্ন হয়ে নাচছেন তরুণী, সহকর্মীর কাছে সে ভিডিয়ো দেখে কী করলেন বাবা?

মেয়ের নগ্ন নাচের ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে সমাজমাধ্যমে। তা দেখে কোন চরম সিদ্ধান্ত নিলেন ওই তরুণীর বাবা?

Symbolic image of girl

‘স্ট্রিপার’ মেয়েকে কী শাস্তি দিলেন বাবা? ছবি- প্রতীকী

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৩:৪৭
Share: Save:

স্কুল-কলেজের ছেলেমেয়েরা নিজেদের হাতখরচ জোগাড় করতে বিভিন্ন ধরনের কাজ করেন আজকাল। এমন চল রয়েছে নানা দেশেই। কেউ আইসক্রিম পার্লার, কেউ রেস্তরাঁ, কেউ ক্যাফে, কেউ আবার সাঁলোয় কাজ করেন। কিন্তু এ ক্ষেত্রে কাজের ধরনটি একটু আলাদা। আমেরিকার এক কলেজছাত্রী ‘স্ট্রিপার’ হিসাবে কাজ করে হাতখরচ আয় করেন। বিভিন্ন পার্টিতে অনেকের সামনে নিজের পোশাক খুলে, নগ্ন হয়ে, নাচ করে সকলের মনোরঞ্জন করেন। সম্প্রতি সে কথা কথা কোনও ভাবে জানতে পারেন মেয়ের বাবা। তার পরেই চরম পদক্ষেপ করেন তিনি।

মেয়েকে এ কাজের জন্য শাস্তি দিতে কী করলেন বাবা?

স্ট্রিপার হিসাবে কাজ করার কথা জানতে পেরে মুখে শাসন করেননি বাবা। সোজা মেয়েকে কিনে দেওয়া গাড়ির ঋণের টাকা মেটানো বন্ধ করে দিলেন তিনি।

কিন্তু ঘটনাটি কী ভাবে জানতে পারলেন বাবা?

বছর ৪৭-এর ওই ব্যক্তি যে সংস্থায় কাজ করেন, সেখানকারই এক সহকর্মী এক দিন তাঁকে দেখান, তাঁর মেয়ের এমন একটি বিতর্কিত ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে সমাজমাধ্যমে। বাড়ি ফিরেই মেয়ের কাছে জানতে চান ঘটনার বৃত্তান্ত। ওই ব্যক্তি বলেন, “পানশালায় নাচ-গান করার মতো কাজ করতে আমি বহু বার বারণ করেছিলাম। কিন্তু সে আমার কথা শোনার প্রয়োজন মনে করেনি। নিজের শরীর দিয়ে রোজগার করা আমার নীতিবিরুদ্ধ। কিন্তু মেয়ে জানিয়েছে, সে সহজ পথে টাকা উপার্জন করতে চায়।” এই ঘটনায় স্তম্ভিত ওই ব্যক্তি এর পর সিদ্ধান্ত নেন মেয়েকে কোনও ভাবেই আর্থিক সাহায্য করবেন না। মেয়েকে দেওয়া গাড়ির ঋণ মেটানোরও কোনও দায় তাঁর নেই বলে ওই ব্যক্তি স্পষ্টই জানিয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stripping father daughter Pocket Money
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE