Advertisement
০৩ জুন ২০২৪
Fake Marriage

দু’দিনে দু’বার বিয়ে, পাত্র আলাদা পাত্রীপক্ষ এক! পুরোহিতের তৎপরতায় ফাঁস ভুয়ো বিয়ের চক্র

পাত্রীপক্ষের দেওয়া পরিচয়পত্র দেখে সন্দেহ হয় পুরোহিতের। পুলিশে খবর দেওয়া হলে, তিন মহিলা-সহ সাত জনকে গ্রেফতার করে পঞ্জাবের ফিরোজপুরের পুলিশ। অভিযোগ, বিয়ের নামে টাকাপয়সা হাতাতেন অভিযুক্তরা।

গত মঙ্গলবার, আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করা হয়।

গত মঙ্গলবার, আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করা হয়। ছবি-প্রতীকী

সংবাদ সংস্থা
চন্ডীগড় শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৫:২৫
Share: Save:

বিয়ের নামে পাত্রের থেকে টাকাপয়সা হাতানোর অভিযোগে গ্রেফতার করা হল তিন মহিলা-সহ সাত জনকে। পঞ্জাবের ফিরোজপুরের ঘটনা। ভুয়ো পরিচয়পত্র তৈরি করে অভিযুক্তরা এই কাজ করতেন বলে জানিয়েছে ফিরোজপুরের পুলিশ।

হরিয়ানার ফতেহবাদের বাসিন্দা দর্শনা দেবী পুলিশে অভিযোগ জানান, সম্প্রতি তাঁর ছেলের বিয়ে ঠিক হয়। ছেলের নাম রবি কুমার। বয়স ২৮। ওম প্রকাশ ও জসবিন্দর সিংহ গিল নামের দুই ব্যক্তির থেকে পছন্দসই এক কনের সন্ধান পান তাঁরা। কনে খুঁজে দেওয়ার জন্য গিল ৩১ হাজার টাকা নেন বলেও দাবি তাঁর। গত মঙ্গলবার, আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করা হয়। সেখানে কনে ও তাঁর বাড়ির লোকের পরিচয়পত্র প্রয়োজন পড়লে, মিত অরোরা ও তারা অরোরা নামের দু’টি পরিচয়পত্র দেওয়া হয়। তখনই তারা অরোরা নামের পরিচয়পত্রটি দেখে বিয়ের পুরোহিত জানান, ওই মহিলার গতকালই বিয়ে হয়েছে! তাতেই টনক নড়ে বরপক্ষের। খবর দেওয়া হয় পুলিশে।

পুলিশ সূত্রে খবর, বিয়ের নাম করে টাকা হাতিয়ে চম্পট দিতেন কনে পক্ষের লোকজন। প্রাথমিক তদন্তের পর গ্রেফতার করা হয়েছে ওম প্রকাশ, বীণা শর্মা, নেহা, জসবিন্দর সিংহ, দীপ, তারা অরোরা ও মিত অরোরা নামের সাত জনকে। মামলা দায়ের হয়েছে ৪২০, ৪৬৫, ৪৬৮, ৪৭০, ৪৭১ ও ১২০ বি ধারায়। সাত জনকে তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scam Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE