Advertisement
১৮ মে ২০২৪
Wedding Ceremony of Pets

পাগড়ি মাথায় বর, ঘোমটা দিয়ে কনে! পুরোহিত ডেকে বিয়ে হল পোষ্যদের, খরচ হল লক্ষ লক্ষ টাকা

বিয়ের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হতেই হতবাক নে়টিজ়েনরা! পোষ্যের বিয়ের এত ঘটা? প্রশ্ন তুললেন অনেকেই।

Family gets their dogs married in a grand wedding function

হিন্দুরীতি মেনে পুরোহিত ডেকে ধুমধাম করে হল পোষ্যদের বিয়ে। ছবি: টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৭:৫৩
Share: Save:

গানবাজনা থেকে খাবারদাবার, অভাব ছিল না কোনও কিছুরই। হইহুল্লোড় আর ধুমধাম করেই পোষ্যদের বিয়ে দেন দুই পরিবার। বিয়ের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হতেই হতবাক নে়টিজ়েনরা! পোষ্যের বিয়ের এত ঘটা? প্রশ্ন তুললেন অনেকেই।

ভাইরাল হওয়ার ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়িতে করে নামছে এক পোষ্য। মাথায় পাগড়ি, গায়ের বরের বেশ। বরযাত্রীদের পরনেও জমকালো পোশাক। বরের গাড়ির পিছনে নাচতে নাচতে বিয়ের মণ্ডপে এসে পৌঁছলেন তাঁরা। বধূবেশে মাথায় ওড়না দিয়ে মালিকের কোলে চেপে মণ্ডপে প্রবেশ করছেন কনে। হিন্দুরীতি মেনে পুরোহিত ডেকে ধুমধাম করে হল পোষ্যদের বিয়ে।

বিয়ের পর বসল ভূরিভোজের আসর। জমিয়ে খাওয়াদাওয়া করলেন বরযাত্রী ও কনেপক্ষের লোকজন। এখানেই শেষ নয়, বিয়ের পর কনের শ্বশুরবাড়িতে যাওয়ার বিষয়তেও ছিল চমক। পালকিতে করে শ্বশুরবাড়ি গেলেন কনে, কন্যাযাত্রীর চোখের কনে জল। বিয়ের এলাহি আয়োজন দেখে নেটিজ়েনরা বলছেন, প্রায় ১ লক্ষ টাকা খরচ হয়েছে এই বিয়ের পিছনে।

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ভিডিয়োটি পোষ্ট করে এই বিয়ে নিয়ে সকলের মতামত জানতে চেয়েছেন। ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই সমাজমাধ্যমে চর্চার শেষ নেই। কেউ বলছেন, ‘‘খুবই সুন্দর আয়োজন। দারুণ উদ্যোগ নিয়েছে দুই পরিবার।’’ কেউ কেউ আবার এই ভিডিয়ো দেখে ব্যপক ক্ষোভ প্রকাশ করেছেন। এক নেটিজ়েন লিখেছেন, ‘‘এই ভাবে অযথা পয়সার শ্রাদ্ধ করার কী মানে?’’ আর এক জন লিখেছেন, ‘‘কুকুরের বিয়ে দিয়ে মোটেই ঠিক করেনি দুই পরিবার। ভিডিয়ো দেখে মনে হচ্ছে দু’টি পোষ্যই পুরো বিষয়টি নিয়ে ভয় পেয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pet Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE