Advertisement
১৭ মে ২০২৪
Viral

শিক্ষামূলক ভ্রমণে গিয়ে ছাত্রের সঙ্গে লুকিয়ে ‘রোম্যান্টিক’ ফোটোশুট প্রধানশিক্ষিকার, ফাঁস ছবি

শিক্ষামূলক ভ্রমণে গিয়ে ছাত্রের সঙ্গে অন্তরঙ্গ ছবি তুলেছেন প্রধানশিক্ষিকা। এমনই অভিযোগ উঠেছে কর্নাটকের এক সরকারি হাই স্কুলের প্রধানশিক্ষিকা বিরুদ্ধে।

Karnataka Teacher’s Romantic Photoshoot With Student on Educational Trip Goes Viral.

এই ছবিকে ঘিরেই শুরু হয়েছে চর্চা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৫:২২
Share: Save:

শিক্ষামূলক ভ্রমণে গিয়ে শিক্ষিকা এবং ছাত্রের ‘রোম্যান্টিক’ ছবিকে কেন্দ্র করে সমাজমাধ্যমে শুরু হয়েছে চর্চা। কর্নাটকের চিক্কাবল্লাপুর জেলার চিন্তামণি মহকুমার মুরুগামল্লা গ্রামের সরকারি হাই স্কুলের ওই প্রধানশিক্ষিকাকে স্কুল কর্তৃপক্ষের রোষের মুখেও পড়তে হয়েছে। ক্ষোভ তৈরি হয়েছে অভিভাবক মহলেও।

স্কুলটি মূলত ছেলেদের। দিন কয়েক আগে স্কুলের উঁচু ক্লাসের ছাত্রদের নিয়ে স্থানীয় একটি জঙ্গলে যান প্রধানশিক্ষিকা পুষ্পলতা। অভিযোগ, ভ্রমণের সময় একাদশ শ্রেণির এক নাবালক ছাত্রের সঙ্গে ঘনিষ্ঠ হন ওই শিক্ষিকা। নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও ক্যামেরাবন্দি করেছিলেন তিনি। সেই ছবি কোনও ভাবে সমাজমাধ্যমে ফাঁস হয়ে যায়। কয়েক মুহূর্তে ভাইরালও হয়ে যায় ছবি।

ছবিতে শিক্ষিকা এবং ছাত্রের এক গভীর রসায়ন ফুটে উঠেছে। প্রতিটি ছবিতেই দু’জনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। ছবিগুলি দেখে অনেকেরই মনে হয়েছে, দু’জনের সম্মতিতেই ছবিগুলির মুহূর্ত তৈরি হয়েছে। ছবিতে ছাত্র এবং শিক্ষিকা, দু’জনকেই যথেষ্ট স্বতঃস্ফূর্ত লেগেছে। ছাত্রের হাতে একগোছা ফুলও ছিল।

ছবিগুলি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই ওই ছাত্রের বাবা-মা আতঙ্কিত হয়ে পড়েন। স্কুলে এসে প্রধানশিক্ষিকার সঙ্গে সরাসরি কথা বলার চেষ্টা করেন। কিন্তু তিনি ওই ছাত্রের বাবা-মায়ের সঙ্গে বিশেষ কথা বলতে চাননি। এর পরেই ওই ছাত্রের বাবা-মা প্রধানশিক্ষিকার বিরুদ্ধে ব্লক শিক্ষা আধিকারিকের কাছে এই বিষয়ে অভিযোগ দায়ের করেছেন। প্রধানশিক্ষিকার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE