Advertisement
০৬ মে ২০২৪
Boy Friend

Boyfriend: তরুণীর ফোন ছিনতাই করে পালাল চোর! ধরা পড়তেই জানা গেল প্রেমিকই ছিনতাইবাজ

সম্প্রতি একটি ছিনতাইয়ের ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। তা দেখে চোখ কপালে অনেকের! কী ছিল সেই ভিডিয়োতে?

প্রেমিকের এ কী হাল!

প্রেমিকের এ কী হাল! ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৭:২৯
Share: Save:

দেশের সব শহরেই ছিনতাইবাজদের দৌরাত্ম্য অব্যাহত। কখনও রাস্তা দিয়ে হাঁটার সময়ে গলার চেন টেনে বাইকবাহিনীর হামলা। কখনও আবার ট্রেনের কামরা থেকে মোবাইল ফোন ছিনতাই। তবে সম্প্রতি যে ছিনতাইয়ের ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে, তা দেখে চোখ কপালে উঠেছে অনেকের!

ভিডিয়োয় দেখা যাচ্ছে, কানে ফোন হাতে এক তরুণী রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। ঠিক সেই সময়ে স্কুটারে করে এক জন এসে তাঁর ফোন ছিনতাই করে পালালেন। তা দেখে ঠিক সিনেমার কায়দায় চোরের পিছু নেন আর এক জন বাইকআরোহী। শেষমেশ বাইকআরোহী ধরে ফেলেন ছিনতাইবাজকে। বাইকআরোহী তাঁর হাত বেঁধে নিয়ে আসেন তরুণীর সামনে।

চোরকে দেখে তরুণীর যেন চক্ষু চড়কগাছ। তিনি বলে উঠলেন, ‘‘তুমি!’’ বাইকআরোহী তরুণীকে জিজ্ঞাসা করলেন, ‘‘আপনি এঁকে চেনেন?’’ কাঁদতে কাঁদতে তরুণীর জবাব, ‘‘ও আমার প্রেমিক!’’

ভিডিয়োটি ইতিমধ্যেই ৫০ লক্ষ মানুষের নজর কেড়েছে। প্রায় ৪৬ হাজার লোকের ভিডিয়োটি বেশ পছন্দ হয়েছে। ভিডিয়োটি দেখে মশকরায় মেতেছেন অনেকে। কেউ ভিডিয়োর নীচে লিখেছেন, ‘বিচ্ছেদের আগেই প্রেমিকার ফোন ঘাঁটতে চাইলে এর থেকে ভাল উপায় আর নেই!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Boy Friend Snatching Phone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE