Advertisement
১৭ মে ২০২৪
Monk

গেরুয়াধারী সন্ন্যাসীর সঙ্গে যৌনতায় মত্ত, অন্তরঙ্গ ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বিপাকে পর্ন তারকা

এত দিন নিজের অশ্লীল ভিডিয়ো ‘ওনলি ফ্যানস’-এ দিয়ে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছিলেন। গেরুয়া পোশাকধারী সন্ন্যাসীর সঙ্গে ঘনিষ্ঠতার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বিপাকে পর্নশিল্পী।

symbolic image of couple

ভিডিয়োটি প্রথম চোখে পড়ে ওনলি ফ্যানসের দর্শকের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তাইল্যান্ড শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৪:৪১
Share: Save:

সন্ন্যাসীর সঙ্গে নগ্ন ছবি সমাজমাধ্যমে দিয়েছিলেন। দু’জনের একটি ঘনিষ্ঠ ভিডিয়ো প্রকাশ্যে এনেছিলেন তিনি। সেই অপরাধে এক পর্ন তারকাকে গ্রেফতার করল পুলিশ। তাইল্যান্ডের বাসিন্দা ওয়ানিদা নামে ওই মহিলা অবশ্য তাঁর সঙ্গে সন্ন্যাসীর শারীরিক সম্পর্কের অভিযোগ অস্বীকার করেছেন।

‘ওনলি ফ্যানস’ নামে একটি পর্ন হাবের জন্য নিজের বিভিন্ন ভিডিয়ো বানান ওয়ানিদা। এই ভিডিয়োগুলিতে মূলত তিনি একাই থাকেন। কখনও কখনও বেশি জনপ্রিয়তা পেতে সঙ্গে থাকেন কোনও পুরুষও।

সন্ন্যাসীর সঙ্গে প্রকাশ্যে আসা ভি়ডিয়োটি জাল বলে দাবি করেন ওয়ানিদা। কিন্তু ভিডিয়োটিতে ওই সন্ন্যাসীর সঙ্গে ওয়ানিদার পার্কের বেঞ্চে বসে যে অন্তরঙ্গ দৃশ্য ফুটে উঠেছে, তা কোনও ভাবেই জাল হতে পারে না বলে দাবি পুলিশের। ওই সন্ন্যাসীকেও জিজ্ঞাসবাদ করা হয়েছে। তিনি এ বিষয়ে মুখ খুলতে নারাজ।

ভিডিয়োটি প্রথম চোখে পড়ে ওনলি ফ্যানসের দর্শকের। তাঁদের অনেকেই নিয়মিত এ ধরনের ভিডিয়ো দেখতে স্বচ্ছন্দ। কিন্তু গেরুয়া পোশাক পরা সন্ন্যাসীকে দেখেই ক্ষুব্ধ হন অনেকে। তাঁরা কেউ কেউ ইতিমধ্যেই বিভিন্ন বৌদ্ধ মন্দিরে গিয়ে বিষয়টি কর্তৃপক্ষের গোচরে আনার চেষ্টা করেছেন।

তাইল্যান্ডের আইন অনুসারে পর্ন ভিডিয়ো তৈরি করা এবং তা প্রকাশ্যে আনা গর্হিত অপরাধ। যাঁরা এই কাজে যুক্ত আছেন, তাঁদের প্রত্যেকের পাঁচ বছরের জেল এবং সেই সঙ্গে ২৪০০ পাউন্ড জরিমানা দিতে হবে। ভারতীয় মুদ্রায় যার মূল্য ২ লক্ষ টাকা। তবে এই ঘটনার ক্ষেত্রে এখনও তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE