Advertisement
১৭ মে ২০২৪
Alia Bhatt

Talk to your Crush: ছোটবেলার পছন্দের তারকাকেই বিয়ে করলেন আলিয়া, ভিকি! আপনি কি পিছিয়ে পড়বেন নাকি

ছোটবেলার ক্রাশের সঙ্গে দিব্যি প্রেম জমতে পারে আপনারও। শুধু সময়ের কাজ সময়ে করতে শিখতে হবে।

ছোটবেলার  ‘ক্রাশ’কেই বিয়ে করলেন বলিউডের সেই নায়িকা।

ছোটবেলার ‘ক্রাশ’কেই বিয়ে করলেন বলিউডের সেই নায়িকা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৮:০৯
Share: Save:

এগারো বছর বয়সে রণবীর কপূরকে দেখেছিলেন আলিয়া ভট্ট। তখনই দারুণ লেগেছিল রণবীর কপূরকে দেখে। সে মুহূর্ত থেকেই রণবীর আলিয়ার ক্রাশ। রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরে সে কথা অনেককে বলেছেন অভিনেত্রী। আর অবশেষে দিন দুই আগে ছোটবেলার সেই ‘ক্রাশ’কেই বিয়ে করলেন বলিউডের সেই নায়িকা।

ভিকি কৌশলের ঘটনাও তেমন। ক্যাটরিনা কইফ তাঁর ছবির প্রশংসা করেছেন শুনে ‘কফি উইথ কর্ণ’-এ অজ্ঞান হয়ে যাওয়ার ভান করেছিলেন অভিনেতা। জানেন সকলে, ভিকির ক্যাটরিনার প্রতি ‘ভাল লাগা’ সাধারণ পছন্দের চেয়ে ঢের বেশি। সে সব ঘটনা অনেক আগের। তার প্রায় এক যুগ পর স্বপ্নের সেই তারকার সঙ্গেই গাঁটছড়া বাঁধেন ভিকি।

এ সব দেখে মনে তো হতেই পারে, আহা যদি তারকা হতাম! তবে বুঝি এমন হতে পারত। ছোটবেলার ক্রাশের সঙ্গে দিব্যি প্রেম জমতে পারে আপনারও। শুধু সময়ের কাজ সময়ে করতে শিখতে হবে।

ক্যাটরিনা কইফ তাঁর ছবির প্রশংসা করেছেন শুনে ‘কফি উইথ কর্ণ’-এ অজ্ঞান হয়ে যাওয়ার ভান করেছিলেন ভিকি কৌশল।

ক্যাটরিনা কইফ তাঁর ছবির প্রশংসা করেছেন শুনে ‘কফি উইথ কর্ণ’-এ অজ্ঞান হয়ে যাওয়ার ভান করেছিলেন ভিকি কৌশল।

প্রেমের ক্ষেত্রে সময় হল সবচেয়ে গুরুত্বপূর্ণ। কোন সময়ে পছন্দের সেই ‘তাঁর’ সামনে গিয়ে দাঁড়ালেন, তার উপর নির্ভর করে বেশির ভাগটি। শুনতে মনে হচ্ছে হিসাব করা হচ্ছে। কিন্তু জীবনের অঙ্ক মেলানোর জন্য কখনও হিসাব করা অপরাধ নয়। ঠিক যেমন ভিকি ক্যাটরিনার প্রশংসা শুনে ঘায়েল হওয়ার ভান করেছিলেন সকলের সামনেই। তেমনই তাঁকে জানান দিতে হবে যে তিনিই আপনার ক্রাশ।

এ কথা শুনে মনে হবে যে ভিকির না হয় টিভি শো ছিল। আপানার আর সে সব তো নেই! ঠিকই। কিন্তু টিভি হোক বা মঞ্চ, কোনও কিছুতেই কিছু হয় না। আসল হল বুদ্ধি। হ্যাঁ, ঠিক ধরেছেন। প্রেমে বুদ্ধি খাটানোও জরুরি। এমন কোনও ভঙ্গিতে ক্রাশের কথা জানান, যাতে সে ব্যক্তির চিরকাল মনে থাকে। সেই ভঙ্গি দেখেই প্রেমে পড়বেন অনেকে। এক কালে চিঠি লেখা, কবিতা লেখার চল ছিল। সে সব এখন কমেছে। তবে শুধু তো কবিতা লিখে মন জয় করা যায় না। বুঝতে হবে পছন্দের মানুষটির কী পছন্দ। কোন ভঙ্গিতে তাঁকে ক্রাশের কথা জানাতে পারলে তিনি মুগ্ধ হবেন। তার জন্য কিছু দিন সেই ব্যক্তির সব কাজ, সাজগোজ নজরে রাখুন। শুধু তাঁর পছন্দের নয়, তাঁর বন্ধুদের পছন্দের কথাও খেয়াল করুন। তবে বুঝতে পারবেন কেমন ভঙ্গিতে জানালে আপনার ক্রাশ মুগ্ধ হবেন।

আর কোনও পদক্ষেপ করার আগে আর একটি বিষয় খেয়াল রাখতে হবে। আপনার প্রেমের প্রকাশে ক্রাশ যেন কোনও ভাবে বিব্রত না হন। তাতে কিন্তু সব পরিশ্রম, পরিকল্পনা জলে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE