Advertisement
৩০ এপ্রিল ২০২৪
boxing

হোটেলে বসেই এ বার বক্সিং প্রতিযোগিতা দেখতে পারবেন, সঙ্গে থাকছে ভূরিভোজের আসরও!

আপনি সামনাসামনি কোনও বক্সিং ম্যাচ দেখেছেন? এ বার কলকাতাবাসীর কাছে সুযোগ রয়েছে লাইভ বক্সিং ম্যাচ উপভোগ করার। উদ্যোগে ‘দ্য ললিত গ্রেট ইস্টার্ন কলকাতা’ আর ‘স্পোর্টস উডল্‌স’।’।

‘দ্য ললিত গ্রেট ইস্টার্ন কলকাতায়’ এ বার হবে বক্সিং প্রতিযোগিতা।

‘দ্য ললিত গ্রেট ইস্টার্ন কলকাতায়’ এ বার হবে বক্সিং প্রতিযোগিতা। ছবি: শাটারস্টক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ২০:২৯
Share: Save:

বিজন্দ্র সিংহ কিংবা মেরি কমের মতো বক্সাররা ভারতের জন্য যখন পদক নিয়ে আসেন, তখন আমাদের বুক গর্বে ভরে ওঠে। তবে ওইটুকুই। ক্রিকেট কিংবা ফুটবল খেলোয়াড়দের নিয়ে আমরা যেমন মাতামাতি করি, তেমনটা কিন্তু বক্সারদের নিয়ে করি না। ভারতীয় বক্সারা বিদেশের মাটিতে গিয়ে দেশের নাম উজ্জ্বল করলেও তাঁদের নাম আমাদের মনে খুব বেশি দাগ কাটে না। আচ্ছা, আপনি সামনাসামনি কোনও বক্সিং ম্যাচ দেখেছেন? বক্সিং রিঙের বাইরে সেই টানটান উত্তেজনার মুহূর্তগুলি চাক্ষুষ করেছেন? এ বার কলকাতাবাসীর কাছে সুযোগ রয়েছে লাইভ বক্সিং ম্যাচ উপভোগ করার। ‘দ্য ললিত গ্রেট ইস্টার্ন কলকাতা’ আর ‘স্পোর্টস উডল্‌স’-এর উদ্যোগে আয়োযিত হচ্ছে ‘দ্য পাঞ্চ’। ২৬ অগাস্ট সন্ধে ৬টার সময় আয়োজিত এই বক্সিং প্রতিযোগিতায় হর্ষ গিল, বিজেন্দর, অরুণ এবং জোরামচন্নার মতো বক্সারা অংশগ্রহণ করবেন।

বিলাসবহুল হোটেলের ভিতর বক্সিং ম্যাচ উপভোগ করার সুযোগ শহরবাসীর কাছে এই প্রথম। সাধারণত বক্সিং রিঙের বাইরে দর্শক বক্সারদের উত্তেজিত করার জন্য করতালি দেন, তবে এ ক্ষেত্রে কিন্তু দর্শকদের ভূমিকা কেবল সেইটুকুতেই সীমাবদ্ধ থাকছে না। দর্শকদের জন্য থাকছে এলাহি ভূরিভোজের আয়োজন। মনের মতো খাওয়াদাওয়া উপভোগ করতে করতে প্রিয় বক্সারের লাইভ ম্যাচ দেখার অভিজ্ঞতা নিতে চাইলে আপনার গন্তব্য হতেই পারে ‘দ্য ললিত গ্রেট ইস্টার্ন কলকাতা’। এই প্রতিযোগিতায় যে বক্সার বিজয়ী হবেন তিনি জাতীয় স্তরেও স্বীকৃতি পাবেন।

বিলাসবহুল হোটেলের ভিতর বক্সিং ম্যাচ উপভোগ করার সুযোগ শহরবাসীর কাছে এই প্রথম।

বিলাসবহুল হোটেলের ভিতর বক্সিং ম্যাচ উপভোগ করার সুযোগ শহরবাসীর কাছে এই প্রথম।

কেবল খাবার নয়, বক্সিং খেলা দেখতে দেখতে আপনি বিভিন্ন রকম ককটেল ও মকটেলের স্বাদও চেখে দেখতে পারেন একই সঙ্গে। ক্রীড়াপ্রেমীর পাশাপাশি ভোজনরসিক হলে এই সুযোগ মিস্ করা চলবে না। পরিবার কিংবা বন্ধুবান্ধবদের সঙ্গে শনিবার সন্ধ্যায় চলে যেতেই পারেন বক্সিং ম্যাচ দেখতে। ‘বুক মাই শো’ থেকে ক্রীড়াপ্রেমীরা টিকিট বুক করতে পারেন। এ ছাড়াও হোটেলের ওয়েবসাইটে গিয়ে টিকিট বুক করা যাবে। সরাসরি হোটেলে ফোন করেও টিকিট কিনতে পারেন আপনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

boxing Sport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE