Advertisement
০৪ মে ২০২৪
Luggage

পাঁচ মাস আগে হারিয়ে যাওয়া ব্যাগ হঠাৎ দরজার সামনে, একটি ফোনেই স্পষ্ট হল রহস্য

বেড়াতে গিয়ে বিমানবন্দরে হারিয়ে ফেলেছিলেন জামাকাপড়ের ব্যাগ। পাঁচ মাস পর বাড়ির সদর দরজার সামনে দেখা মিলল সেই ব্যাগের। কী করে ওখানে এল ব্যাগটি?

বিমানবন্দর কর্তৃপক্ষ জানান, তাঁদের কিছু ভুলের জন্যই ব্যাগটি নিখোঁজ হয়ে গিয়েছিল।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানান, তাঁদের কিছু ভুলের জন্যই ব্যাগটি নিখোঁজ হয়ে গিয়েছিল। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
স্কটল্যান্ড শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৯:৫২
Share: Save:

তুরস্ক বিমানবন্দরে হারিয়ে গিয়েছিল জামাকাপড় ভর্তি ব্যাগ। পাঁচ মাস পরে বাড়ির সদর দরজার সামনে তা ফিরে পেলেন ৪২ বছর বয়সি স্কটল্যান্ডের বাসিন্দা সিয়ান আরমোর।

কয়েক মাস আগে সন্তানদের সঙ্গে তুরস্কে ছুটি কাটাতে গিয়েছিলেন সিয়ান। যাওয়ার পথেই বিমানবন্দর থেকে উধাও হয়ে যায় তাঁর ব্যাগটি। ব্যাগ হারিয়ে ফেলায় চরম অসুবিধায় পড়েছিলেন সিয়ান। কারণ ছুটি কাটাতে যাচ্ছেন বলে পছন্দ করে যে জামাগুলি কিনেছিলেন, সে সবই হারিয়ে যায়। ফলে মাথায় হাত পড়েছিল। কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। কারণ কাছাকাছি কোনও দোকানে নিজের মাপের পোশাক খুঁজে পাচ্ছিলেন না। এমনকি, নিজের পায়ের মাপের কোনও জুতো পর্যন্ত পাননি। আর কোনও উপায় না দেখে মেয়ের পোশাক পরেন সিয়ান। গিয়েছিলেন ছুটি কাটাতে, অথচ পোশাক বিভ্রাটের কারণে সারা দিন প্রায় গৃহবন্দি থাকতে হচ্ছিল। সুইমিং পুলে নামার আগে মেয়ের বিকিনি গায়ে চাপিয়ে সাঁতার কাটেন সিয়ান।

এক সপ্তাহ মতো এই ভাবে কাটানোর পর কোনও রকমে বাড়ি ফিরে আসেন তাঁরা। তার পর কেটে গিয়েছে পাঁচ মাস। চলতি সপ্তাহে এক দিন সকালে দরজা খুলতেই বাইরে দেখতে পান হারিয়ে যাওয়া স্যুটকেসটি। স্বাভাবিক ভাবেই অবাক হন সকলে। তড়িঘড়ি স্যুটকেসটি খোলা হয়। একটি পোশাকও এ দিক-ও দিক হয়নি। কোথা থেকে এই স্যুটকেসটি এল, সেটা কোনও ভাবেই বুঝতে পারছিলেন না সিয়ান।

অবশেষে তুরস্ক বিমানবন্দর থেকে ফোন আসায় গোটা ব্যাপারটি স্পষ্ট হয়। বিমানবন্দর কর্তৃপক্ষ জানান, তাঁদের কিছু ভুলের জন্যই ব্যাগটি নিখোঁজ হয়ে গিয়েছিল। তবে তাঁরা হাল ছাড়েননি। অনুসন্ধান চালিয়ে ব্যাগটি খুঁজে বার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UK luggage Vacation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE