Advertisement
১৫ মে ২০২৪
Bizarre

স্বামী নয়, শাশুড়ির প্রেমে মত্ত বৌমা! ভালবাসার ঠেলায় অতিষ্ঠ হয়ে থানায় ছুটলেন বৃদ্ধা

সম্প্রতি উত্তরপ্রদেশের বুলন্দশহরের এক বৃদ্ধা পুলিশের দ্বারস্থ হয়েছেন। পুত্রবধূর অত্যাচার নয়, তাঁর ভালবাসা থেকে মুক্তি পেতে চান তিনি! সেই প্রেম নাকি দম বন্ধ করে দিচ্ছে তাঁর!

পুত্রবধূর ‘ভালবাসা’ থেকে মুক্তি চান শাশুড়ি।

পুত্রবধূর ‘ভালবাসা’ থেকে মুক্তি চান শাশুড়ি। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৩:০২
Share: Save:

শাশুড়ির প্রেমে মজেছেন বৌমা। তবে নিজের বৌমার সঙ্গে সমকামী সম্পর্কে যেতে নারাজ শাশুড়ি। বৌমা তাঁর উপর যৌন নির্যাতনও করেছেন বলে অভিযোগ শাশুড়ির। তিনি আরও অভিযোগ করেন, বৌমার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে রাজি না হলে তাঁর বৌমা ছেলেকে মিথ্যে মামলায় ফাঁসানো হুমকিও দিয়েছেন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরে।

এই সব বিষয় নিয়ে ইতিমধ্যেই থানায় অভিযোগ জানিয়েছেন শাশুড়ি। বৃদ্ধা পুলিশকে জানান, বুলন্দশহরের একটি গ্রামে বাড়ি তাঁর। দু’বছর আগে তাঁর একমাত্র ছেলের বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই তাঁর ছেলের সঙ্গে দূরত্ব বজায় রাখতে শুরু করেন বৌমা। এখন বৌমা তাঁর প্রেমে মজেছেন, স্বামীর থেকে বিবাহবিচ্ছেদ চাইছেন। নানা অছিলায় পরিবার ও পাড়া-প্রতিবেশীদের সমস্যায় ফেলতে শুরু করেছেন তাঁর বৌমা। মহিলা থানায় বলেন, ‘‘আমার বৌমা আমায় বলেছিল, সে প্রথম দেখাতেই আমার প্রেমে পড়ে যায়। সারা জীবন সে আমার সঙ্গেই থাকতে চেয়েছে। ছেলেকে বিয়ে করছে শুধু মাত্র আমার সঙ্গে থাকতে পারবে বলে। আমাকে অচেতন করে ও আমার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করার চেষ্টাও করেছে। আমি ওর প্রস্তাবে রাজি না হওয়ায় ও আমার ছেলেকে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেবে বলেছে। ওর পরিবারকে কথাটি জানিয়েছিলাম। ওরা আবার উল্টে আমার কাছে ২০ লক্ষ টাকা দাবি করেছে।’’

পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত করতে শুরু করেছে। পুলিশ জানিয়েছে, তারা মহিলার অভিযোগের ভিত্তিতে তাঁর বৌমার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE