Advertisement
১৯ মে ২০২৪
Uttar Pradesh

ট্র্যাফিক আইনের তোয়াক্কা নেই, চলন্ত বাইকেই দুই যুবকের গভীর চুম্বন! বড় বিপাকে যুগল

উত্তরপ্রদেশের রামপুর জেলায় চলন্ত বাইকেই উদ্দাম প্রেমে মত্ত হতে দেখা গেল যুগলকে। কী সাজা হল তাঁদের?

Risky Bike Ride

প্রাণের ঝুঁকি নিয়েই প্রেম প্রদর্শন। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মেরঠ (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১২:৫৩
Share: Save:

বাইকে বসে নানা কেরামতি করে ভিডিয়ো বানিয়েছেন অনেকেই। ট্র্যাফিক নিয়মের তোয়াক্কা না করে তাঁরা প্রাণের ঝুঁকি নিয়েছেন কেবল সামান্য পরিচিতি লাভের আসায়। আবার অনেকে এমনও আছেন, বাইকে উঠলেই যাঁদের একের অপরের প্রতি ভালবাসা বেড়ে যায়। সম্প্রতি দুই প্রেমিকের এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

চলন্ত বাইকেই প্রেমে মত্ত ছিলেন যুগল। ‌ঘটনাটি উত্তরপ্রদেশের রামপুর জেলার। ওই বাইকের পিছনের গাড়িতে থাকা এক ব্যক্তি গোটা ঘটনার ভিডিয়ো করে সমাজমাধ্যমে আপলোড করেন। ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, চলন্ত বাইকে ছিলেন তিন জন আরোহী। এক যুবক বাইক চালাচ্ছেন, আর বাকি দু’জন গভীর চুম্বনে মত্ত। বাইক আরোহীদের কারও মাথায় ছিল না হেলমেট। প্রাণের ঝুঁকি নিয়েই চলছিল দেদার প্রেম প্রদর্শন।

এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর রামপুরের পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করেছে। পুলিশের তরফে টুইট করে জানানো হয়েছে, ওই দুই ব্যক্তির খোঁজ চলছে।

সিনেমা আর বাস্তব জীবন তো এক নয়! কিন্তু প্রেমিক-প্রেমিকারা এমন কথা মানতে চান না। যার ফলে মাঝেমাঝে অদ্ভুত সব দৃশ্য দেখা যায়। চলন্ত বাইকেই উদ্দাম প্রেমে মাততে গিয়ে এ বার বিপাকে উত্তরপ্রদেশের এই যুগল। কিছু দিন আগেই তামিলনাড়ুতে দুই তরুণীকে চলন্ত বাইকে চুম্বন করতে দেখা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE