আপনি কি ঘড়ি ছাড়া বাড়ি থেকে বেরোতে পারনে না? যখনই বাইরে বেরোন কব্জিতে ঘ়ড়ি থাকেই? যদি ঘড়ি আপনার এতটাই প্রিয় হয় তা হলে নিশ্চয়ই চাইবেন না বৃষ্টিতে ভিজে নষ্ট হোক শখের ঘড়ি?
নিজস্ব প্রতিবেদন
২২ জুন, ২০১৭
OnePlus
সংবাদ সংস্থা
বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা থেকে অ্যামাজন ইন্ডিয়ায় শুরু হচ্ছে ওয়ান প্লাস ৫-এর অগ্রিম বুকিং। কিন্তু বুকিং শুরুর আগেই অগ্রিম রেজিস্ট্রেশনের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে প্রায় ১০ লক্ষের গণ্ডি।
২২ জুন, ২০১৭
Google Doodle
নিজস্ব প্রতিবেদন
গুগলের এই ডুডল পেজে গিয়ে ডট সিলেক্ট করে ১১x১৬ গ্রিডের নিজেরাই কম্পোজ করতে পারবেন মিউজিক। বেছে নিতে পারবেন পছন্দের বাদ্যযন্ত্রও।
২২ জুন, ২০১৭
Yoga Centre
নিজস্ব প্রতিবেদন
ভারতের এই প্রাচীন চর্চা ক্রমশই গুরুত্বপূর্ণ হয়ে উঠছে সারা বিশ্বে। যার সঙ্গে জনপ্রিয় হয়ে উঠছে যোগ ভ্যাকেশন। পাহাড়, সমুদ্র, জঙ্গল বা ঐতিহাসিক শহরের পাশাপাশি মানুষ এখন ছুটি নিয়ে চলে যাচ্ছেন দেশ-বিদেশের বিভিন্ন যোগ রিট্রিট কেন্দ্রে।
২১ জুন, ২০১৭
One Plus
সংবাদ সংস্থা
২৮ হাজারের ফোন সারাইয়ের বিলের অঙ্ক দ্বিগুণের কাছাকাছি! সম্প্রতি নিজের সেই অভিজ্ঞতার কথা ফেসবুকে শেয়ার করেছেন আকলাঙ্ক জৈন নামে এক ব্যক্তি।
২০ জুন, ২০১৭
loneliness
সুচন্দ্রা ঘটক
ছেলের বিয়ের পরে অবশেষে অশান্তির সংসার থেকে ডিভোর্সটা নিয়েই নিয়েছেন বছর আটান্নর শম্পাদেবী। এক একটি কামরার ফ্ল্যাট নিয়েছেন। ঠিক করে ফেলেছেন, যা যা এত দিন করা ‌হয়নি, এ বার সব করবেন। সাঁতার শিখছেন, ভর্তি হয়েছেন জাপানি ভাষার ক্লাসেও।
১৯ জুন, ২০১৭
iphone
সংবাদ সংস্থা
হতাশায় ভোগা মানুষদের চিহ্নিত করতে এ বার আইফোনে একটি অ্যাপ নিয়ে এল সংস্থা। সংস্থার দাবি এই অ্যাপের সাহায্যে কোনও আইফোন ব্যবহারকারী হতাশায় ভুগছে কিনা তা নির্ণয় করা যাবে। অ্যাপটি কাজ করবে আইফোন ব্যবহারকারীর লেখার গতি বা লেখার ধরন দেখে।
১৮ জুন, ২০১৭
Coconut
নিজস্ব প্রতিবেদন
সম্প্রতি আমেরিকার হার্ট অ্যাসোসিয়েশনের (এএইচএ) এক দল বিজ্ঞানী স্যাচুরেটেড ফ্যাট এবং মানুষের শরীরে তার প্রভাব নিয়ে গবেষণা করেন। সেখানেই উঠে এসেছে এই তথ্য।
১৮ জুন, ২০১৭
Maidan Market
তিয়াষ মুখোপাধ্যায়
নিজের দেশকে উগ্র সমর্থন করতে গিয়ে কদর্যতার আশ্রয় এবং দেশপ্রেম— এ দু’টি বিষয়কে এক আসনে রাখতে নারাজ কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। তাঁর মতে, সোশ্যাল মিডিয়ায় কোনও সম্পাদনার জায়গা থাকে না। তাই বেশির ভাগ ক্ষেত্রে দাপটের সঙ্গে জায়গা করে নেয় অশালীনতা।
১৮ জুন, ২০১৭
Morning Ritual
নিজস্ব প্রতিবেদন
এত কিছু মাথায় রাখতে গিয়ে বেশ স্ট্রেসও হয়। ফলে প্রায়শই দেরি হয়ে যাওয়া বা জরুরি জিনিস বাড়িতে ফেলে আসার মতো ঘটনা ঘটে থাকে। কয়েকটা দিন খেয়াল রাখলেই কিন্তু সকালে উঠে এই স্ট্রেস কাটাতে পারবেন।
১৭ জুন, ২০১৭
Diarrhea
সংবাদ সংস্থা
এর পিছনে কিন্তু রয়েছে বৈজ্ঞানিক কারণ। সেল হোস্ট অ্যান্ড মাইক্রোব জার্নালে প্রকাশিত একটি গবেষণার রিপোর্ট অনুযায়ী, শরীরের নিজস্ব ইমিউন মেকানিজমের কারণেই আমাদের ডায়রিয়া হয়।
১৭ জুন, ২০১৭
আরও খবর