Advertisement
২৬ এপ্রিল ২০২৪
English Premier League

জয় দিয়ে লিগ অভিযান শুরু করল আর্সেনাল

এ দিন ঘরের মাঠে শুরুটা ভালই করেছিল আর্সেনাল। ম্যাচের দু’মিনিটে গোল করে আর্সেনালকে এগিয়ে দেন নবাগত লকাজেটি। তবে, ম্যাচের শুরুতে গোল করার সুবিধা নিতে ব্যর্থ হয় আর্সেন ওয়েঙ্গারের ছেলেরা।

লেস্টারকে পরাস্থ করার পর আর্সেনাল দল। ছবি: সংগৃহীত।

লেস্টারকে পরাস্থ করার পর আর্সেনাল দল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৭ ১৪:৫৬
Share: Save:

ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে শুক্রবার গভীর রাতে লেস্টার সিটিকে ৪-৩ গোল হারিয়ে লিগ অভিযান শুরু করল আর্সেনাল। এ দিন ঘরের মাঠে শুরুটা ভালই করেছিল আর্সেনাল। ম্যাচের দু’মিনিটে গোল করে আর্সেনালকে এগিয়ে দেন নবাগত লকাজেটি। তবে, ম্যাচের শুরুতে গোল করার সুবিধা নিতে ব্যর্থ হয় আর্সেন ওয়েঙ্গারের ছেলেরা। ডিফেন্সের ভুলে গোল হজম করতে হয় গনার্সদের। পাঁচ মিনিটে লেস্টারের হয়ে সমতা ফেরায় ওকাজাকি। সমতা সূচক গোলের পর এমিরেটস স্টেডিয়ামে চাপ বাড়াতে থাকে লেস্টার সিটি। ২৯ মিনিটে গোল করে লেস্টারকে এগিয়ে দেন জিমি ভার্দি। তবে, সেই গোল ধরে রাখতে পারেনি ইপিএলে ইতিহাস সৃষ্টিকারি এই দল। প্রথমার্ধে সংযুক্তি সময় আর্সেনালকে ম্যাচে ফেরায় ওয়েলবেক।

আরও পড়ুন: বিশ্ব পুলিশ গেমসে সোনা বাংলার সুষেণের

আরও পড়ুন: সেন্ট লুইস দাবার শীর্ষে আনন্দ

দ্বিতীয়ার্ধে খেলার ফল ছিল ২-২। তবে, দ্বিতীয়ার্ধের শুরুতেই ৫৬ মিনিটে গোল করে ফক্সেসদের এগিয়ে দেন ভার্দি। যখন প্রায় গোটা স্টেডিয়াম ধরে নিয়েছে প্রথম ম্যাচ হার দিয়ে শুরু করতে চলেছে আর্সেনাল, তখনই গোল করে আর্সেনাল সমর্থকদের জয়ের আশাকে জাগিয়ে তোলেন রামসি। লেস্টার জিফেন্সের ভুলের সুযোগ নিয়ে ৮৩ মিনিটে গোল করে দেন তিনি। রামসির গোলের দু’মিনিটের মধ্যে আর্সেনালের হয়ে জয় সূচক গোলটি করে যান জিরৌড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE