Advertisement
০৮ মে ২০২৪
ভারত ১১ : আলকালা ০

স্পেনে ১১ গোলে জয় ভারতের

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই মুহূর্তে ইউরোপ সফরে ব্যস্ত ভারতীয় দল। পর্তুগালে প্রস্তুতি শিবিরের পরে মে মাসে ইতালিতে লাজিও কাপে অংশ নেয় ভারতের যুব দল। তার পর হাঙ্গেরি সফরে যায় ভারতীয় দল।

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই মুহূর্তে ইউরোপ সফরে ব্যস্ত ভারতীয় দল।

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই মুহূর্তে ইউরোপ সফরে ব্যস্ত ভারতীয় দল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ জুন ২০১৭ ০৬:১২
Share: Save:

দুরন্ত ছন্দে ভারতের অনূর্ধ্ব-১৭ ভারতীয় ফুটবল দল।

শনিবার স্পেনের আলকালা অ্যাকাডেমিকে ১১-০ গোলে চূর্ণ করল ভারতের খুদেরা। হ্যাটট্রিক করে জয়ের নায়ক মণিপুরের নিনথোই মিতাই। জোড়া গোল করে বাংলার অভিজিৎ সরকার।

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই মুহূর্তে ইউরোপ সফরে ব্যস্ত ভারতীয় দল। পর্তুগালে প্রস্তুতি শিবিরের পরে মে মাসে ইতালিতে লাজিও কাপে অংশ নেয় ভারতের যুব দল। তার পর হাঙ্গেরি সফরে যায় ভারতীয় দল। সেখানে ভালমনতোনের বিরুদ্ধে ৩-০ গোলে জিতেছিল অভিজিৎ-রা। পরের ম্যাচে শক্তিশালী সার্বিয়ার বিরুদ্ধে গোলশূন্য ড্র করে তারা। এ বার স্পেনেও দুর্ধর্ষ ফর্মে ভারতের খুদেরা।

শনিবার শুরু থেকেই আক্রমণের ঝড় তোলে ভারতীয় দল। ম্যাচের দু’মিনিটে কিন্তু শুভম ষড়ঙ্গীর শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। অবশ্য পাঁচ মিনিটের মধ্যেই গোল করে ভারতকে এগিয়ে দেন অভিজিৎ।

তিন মাস আগে ইতালির যুব দলের বিরুদ্ধে গোল করে নায়ক হয়েছিল বাংলার অভিজিৎ। ম্যাসিডোনিয়ার বিরুদ্ধে আগের ম্যাচে তাকে বিশ্রাম দিয়েছিলেন কোচ নর্টন দে মাতোস। এ দিন অভিজিৎ-দের দাপটে প্রথমার্ধেই আলকালা অ্যাকাডেমির বিরুদ্ধে ৬-০ গোলে এগিয়ে যায় ভারত। দ্বিতীয়ার্ধেও ছবিটা বদলায়নি। ভারতীয় দলের খুদেদের বিরুদ্ধে কার্যত দাঁড়াতেই পারেনি রাউল গঞ্জালেস, আন্দ্রে ইনিয়েস্তা-দের উত্তরসূরিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE