Advertisement
২৬ এপ্রিল ২০২৪

আজ আনন্দ ক্রীড়া

প্রায় এক হাজার প্রতিযোগীকে দেখা যাবে নানা ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করতে। প্রতিযোগিতা শুরু সকাল সাড়ে ন’টায়। পুরুষদের বিভাগে ১০০ মিটার, ২০০ মিটার দৌড় ছাড়াও রয়েছে ৮০০ মিটার হাঁটা প্রতিযোগিতা।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৮ ০৫:০৪
Share: Save:

প্রতি বছরের মতো এ বারও আনন্দ ক্রীড়া আজ রবিবার ময়দানের তালতলা মাঠে। চমকপ্রদ ও আকর্ষণীয় এই ক্রীড়া অনুষ্ঠানে যোগ দেবেন এবিপি পরিবারের সকল কর্মী ও তাঁদের পরিবারের সদস্যরা। মোট একুশটি ইভেন্টে।

প্রায় এক হাজার প্রতিযোগীকে দেখা যাবে নানা ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করতে। প্রতিযোগিতা শুরু সকাল সাড়ে ন’টায়। পুরুষদের বিভাগে ১০০ মিটার, ২০০ মিটার দৌড় ছাড়াও রয়েছে ৮০০ মিটার হাঁটা প্রতিযোগিতা। পাশাপাশি আছে বাস্কেট দ্য বল, রিলে এবং টাগ অব ওয়ার। মেয়েদের বিভাগে ৫০ মিটার দৌড়ের পাশাপাশি আছে চামচ-গুলি ও মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতা। কর্মীদের ছেলে-মেয়েদের জন্য রয়েছে বিভিন্ন বয়সভিত্তিক বিভাগের দৌড়। প্রতিযোগিতা শেষ হবে ফ্যান্সি ড্রেস দিয়ে। এ বার পুরস্কার দেবেন দ্য টেলিগ্রাফ পত্রিকার প্রাক্তন চিফ অব ব্যুরো (পূর্বাঞ্চল) সৌমিত্র বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

annual sports annual sports day ABP group ABP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE