Advertisement
১৮ মে ২০২৪
Bajrang Punia

Bajrang Punia: ভিসা সমস্যা মিটল বজরংয়ের, কমনওয়েলথ গেমস নিয়ে স্বস্তিতে ভারত

কমনওয়েলথ গেমসের জন্য ব্রিটেনের ভিসা পাচ্ছিলেন না কুস্তিগির বজরং। আমেরিকায় প্রস্তুতি মাঝ পথে থামিয়েই দেশে ফিরতে হয় অলিম্পিক্স পদক জয়ীকে।

কমনওয়েলথ গেমসে অংশ নিতে পারবেন বজরং।

কমনওয়েলথ গেমসে অংশ নিতে পারবেন বজরং। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৭:৩৪
Share: Save:

আসন্ন কমনওয়েলথ গেমসে কুস্তিগির বজরং পুনিয়ার অংশগ্রহণ নিয়ে অনিশ্চয়তা কাটল। তাঁর ভিসা মঞ্জুর করেছে ব্রিটেন। বর্তমানে কমনওয়েলথ গেমসের জন্য আমেরিকায় প্রস্তুতি নিচ্ছেন বজরং।

টোকিয়ো অলিম্পিক্সের ব্রোঞ্জজয়ী বজরং আমেরিকায় প্রস্ততি নিচ্ছেন। সেখান থাকায় ব্রিটেনের ভিসা পাওয়ার ক্ষেত্রে সমস্যা হচ্ছিল তাঁর। শেষ পর্যন্ত তিনি ভিসা পাওয়ায় ভারতীয় অলিম্পিক সংস্থার কর্তারা স্বস্তি পেয়েছেন। ২৮ বছরের কুস্তিগিরকে বার্মিংহ্যাম গেমসে পদক জয়ের অন্যতম দাবিদার হিসাবে ধরা হচ্ছে।

প্রস্তুতির জন্য মিশিগান গিয়েছিলেন বজরং। কিন্তু ব্রিটেনের ভিসা পেতে সমস্যা হওয়ায় তাঁকে এক রকম প্রস্তুতি মাঝপথে রেখেই দেশে ফিরতে হয়েছে। তাঁর সমস্যা নিয়ে ভারতীয় অলিম্পিক্স সংস্থার কর্তারা যোগাযোগ করেন বিদেশ মন্ত্রকের সঙ্গে। বিদেশ মন্ত্রকের কর্তারা ব্রিটিশ দূতাবাসের সঙ্গে কথা বলে তাঁর ভিসা-সমস্যার সমাধান করেন।

২০১৮ সালের কমনওয়েলথ গেমসে সোনা জিতেছিলেন বজরং। আগামী ২৮ জুলাই থেকে শুরু হবে এ বারের কমনওয়েলথ গেমস। ৩০ জুলাই পর্যন্ত মিশিগানে অনুশীলন করে তাঁর বার্মিংহাম যাওয়ার কথা ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE