Advertisement
১৭ মে ২০২৪
ICC World Test Championship

ডাক পেয়েও রোহিতদের বিশ্বকাপ দল থেকে ছাঁটাই বাংলার ক্রিকেটার!

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে ভারতীয় দলে আরও বদল হয়েছে। দলে থাকা বাংলার এক ক্রিকেটারকে সরিয়ে দেওয়া হয়েছে। বদলে সুযোগ পেয়েছেন অন্য এক ক্রিকেটার।

Rohit Sharma

রোহিত শর্মার নেতৃত্বে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে নামবে ভারত। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ২১:০৮
Share: Save:

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের দলে নাম ছিল অভিমন্যু ঈশ্বরণের। কিন্তু ফাইনালের এক মাস আগেই দল থেকে ছাঁটাই হয়ে গেলেন বাংলার ক্রিকেটার। তাঁর বদলে রুতুরাজ গায়কোয়াড়কে নেওয়া হয়েছে দলে।

সোমবার লোকেশ রাহুলের বদলে ঈশান কিশনকে ভারতীয় দলে নেওয়া হয়েছে। সেইসঙ্গে স্ট্যান্ড বাই ক্রিকেটার হিসাবে থাকা ঈশ্বরণকে সরিয়ে রুতুরাজের নাম ঘোষণা করা হয়েছে। আইপিএলে দল পাননি ঈশ্বরণ। অন্য দিকে রুতুরাজ চেন্নাই সুপার কিংসের হয়ে ভাল ছন্দে রয়েছেন। বোর্ড সূত্রে খবর, আইপিএলে ভাল খেলায় রুতুরাজকে ঈশ্বরণের বদলে দলে নেওয়া হয়েছে।

ভারত এ দলের হয়ে রুতুরাজের থেকে রেকর্ড ভাল ঈশ্বরণের। কিন্তু গত রঞ্জি মরসুমে খুব ভাল খেলতে পারেননি তিনি। তার পরে আইপিএলে কোনও দল পাননি। খেলার বাইরে রয়েছেন। সেই কারণেই হয়তো তাঁকে বাদ দেওয়া হয়েছে। বদলে ছন্দে থাকা রুতুরাজকে দলে নেওয়া হয়েছে।

তবে ঈশ্বরণ ছিটকে গেলেও স্ট্যান্ড বাই হিসাবে দলে রয়েছেন বাংলার আর এক ক্রিকেটার মুকেশ কুমার। সূর্যকুমার যাদবও রয়েছেন স্ট্যান্ড বাই ক্রিকেটারের তালিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE