Advertisement
১৭ মে ২০২৪
Virat Kohli

Asia Cup 2022: পাকিস্তানকে হারিয়ে উঠে শ্রীলঙ্কার সমর্থকদের আনন্দ দিলেন কোহলী-রোহিত! কী ভাবে

পাকিস্তানকে হারানোর পরের দিন শ্রীলঙ্কার বিশেষভাবে সক্ষম সমর্থক গায়ান সেনানায়েকের সঙ্গে দেখা করেন কোহলী, রোহিত। সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল।

রোহিত শর্মা ও বিরাট কোহলী।

রোহিত শর্মা ও বিরাট কোহলী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৮:২৫
Share: Save:

এশিয়া কাপে পাকিস্তানকে হারানোর পরের দিন শ্রীলঙ্কার সমর্থকদের আনন্দ দিলেন বিরাট কোহলী ও রোহিত শর্মা। সোমবার দুবাইয়ে শ্রীলঙ্কার সমর্থক গায়ান সেনানেয়েকের সঙ্গে দেখা করলেন দুই ভারতীয় ক্রিকেটার। গায়ান বিশেষ ভাবে সক্ষম। কোহলী ও রোহিতের এই কাজের জন্য তাঁদের প্রশংসা করেছেন শ্রীলঙ্কার সমর্থকরা।

সোমবার নেটমাধ্যমে একটি ছবি প্রকাশ করেন গায়ান। সেখানে দেখা যাচ্ছে, সোফায় বসে রয়েছেন তিনি। তাঁর ডান দিকে কোহলী ও বাঁ দিকে রোহিত। হাসি মুখে দু’জনের ঘাড়ে হাত দিয়ে রয়েছেন শ্রীলঙ্কার সমর্থক। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোহলী ও রোহিতের সঙ্গে দেখা করলাম।’ গায়ানের এই ছবি ভাইরাল হয়ে যায়। দুই ভারতীয় ক্রিকেটার যে তাঁদের দেশের সমর্থকের সঙ্গে দেখা করেছেন, তার জন্য শ্রীলঙ্কার অনেকে ধন্যবাদ জানিয়েছেন তাঁদের।

ভারতীয় ক্রিকেটে যেমন সুধীর গৌতম, শ্রীলঙ্কার তেমনই গায়ান। দেশের মাঠ, বা বিদেশ, যেখানেই দলের খেলা থাকুক না কেন, তিনি পৌঁছে যান। দেশের পতাকা নিয়ে বাউন্ডারির বাইরে বসে থাকেন। শ্রীলঙ্কার ক্রিকেটারদের মধ্যেও খুব জনপ্রিয় তিনি। সংযুক্ত আরব আমিরশাহিতেও দলকে সমর্থন করতে গিয়েছেন গায়ান। সেখানেই কোহলী-রোহিতের সঙ্গে দেখা হল তাঁর।

শুধু শ্রীলঙ্কায় নয়, ভারতীয় ক্রিকেটারদের কাছেও গায়ান পরিচিত মুখ। ২০১৭ সালে অনুষ্কা শর্মাকে বিয়ে করার পরে কোহলী যখন মুম্বইয়ে পার্টি দেন, সেখানেও গায়ানকে আমন্ত্রণ জানিয়েছিলেন তাঁরা। গায়ানের সঙ্গে ছবিও তুলেছিলেন বিরুষ্কা।

গ্রুপ বি-তে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে হেরেছে শ্রীলঙ্কা। সুপার ফোর-এ উঠতে হলে পরের ম্যাচে বাংলাদেশকে তাঁদের হারাতেই হবে। অন্য দিকে পাকিস্তানকে হারিয়ে এশিয়া কাপ অভিযান শুরু করেছে ভারত। বুধবার গ্রুপের শেষ ম্যাচে হংকংয়ের বিরুদ্ধে খেলতে নামবেন কোহলী-রোহিতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE