Advertisement
১৯ মে ২০২৪
Bangladesh Cricket

Bangladesh Cricket: ক্রিকেটের উন্নতিতে এ পার বাংলার সাহায্য চায় ও পার বাংলা, হবে খুদেদের ক্রিকেট

ক্রিকেটের উন্নতির জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড সাহায্য চাইছে বাংলার। বয়সভিত্তিক স্তরে দুই দেশের খেলার প্রস্তাব তারা দিয়েছে সিএবি-কে।

তামিম, মুশফিকুরদের ক্রিকেটে উন্নতি চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

তামিম, মুশফিকুরদের ক্রিকেটে উন্নতি চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৮:২৭
Share: Save:

আগামী কয়েক বছরের মধ্যে ক্রিকেটে অনেকটাই এগিয়ে যেতে চাইছে বাংলাদেশ। এই লক্ষ্যে পৌঁছতে ওপার বাংলা সব থেকে বেশি ভরসা করছে এ পার বংলার উপর। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাহায্য চাইছে বাংলার ক্রিকেট নিয়ামক সংস্থা সিএবি-র। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সূত্র থেকে পাওয়া খবরে জানা গেল, তারা বিভিন্ন বয়সভিত্তিক দল নিয়ে বাংলায় এসে খেলতে চায়। একই সঙ্গে বাংলার দলকেও তারা নিজেদের দেশে খেলাতে চায়।

জানা গেল, এই মর্মে বাংলাদেশ বোর্ড চিঠি দিয়েছে সিএবি-কে। সেখানে বিসিবি কর্তা আবু এমাম মহম্মদ কওসর লিখেছেন, এই বছরই অনূর্ধ্ব-১৫ এবং অনূর্ধ্ব-১৬ স্তরে তারা বাংলার সঙ্গে খেলতে চায়। আগামী নভেম্বর-ডিসেম্বরে বাংলাদেশের অনূর্ধ্ব-১৬ দল, যা মূলত তাদের সম্মিলিত স্কুল দল, তাদের ভারতে পাঠানোর কথা লিখেছে বিসিবি। তারা চাইছে দু’টি তিন দিনের ম্যাচ এবং তিনটি এক দিনের ম্যাচের আয়োজন করুক সিএবি। এরপর বাংলার অনূর্ধ্ব-১৬ দলকেও বাংলাদেশে খেলতে যাওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে।

বিসিবি-র এই প্রস্তাব সিএবি কর্তারাও ইতিবাচক মানসিকতা নিয়েই ভাবছেন। বিসিবি-র পাঠানো চিঠির প্রাপ্তির কথা স্বীকার করেছে সিএবি। তবে কবে এ পার বংলা-ও পার বাংলার খুদেরা ক্রিকেট মাঠে মুখোমুখি হবে, তা এখনও ঠিক হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket CAB Bangladesh Cricket Board
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE