Advertisement
১৮ মে ২০২৪
Shah Rukh Khan

দিলওয়ালে আশরাফুল, দুলহনিয়া কে? ক্রিকেটের হাত ধরে বাংলাদেশেও ডিডিএলজে

দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে সিনেমার অনুকরণে বাংলাদেশে তৈরি হয়েছে একটি বিজ্ঞাপন। সেখানে অভিনয় করেছেন প্রাক্তন ক্রিকেটার মহম্মদ আশরাফুল।

শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেই দৃশ্য।

শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেই দৃশ্য। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ২১:৪৮
Share: Save:

শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেই দৃশ্য এখনও চলচ্চিত্রপ্রেমীদের চোখে ভাসে। চলন্ত ট্রেনের দরজায় দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ। হাত সামনের দিকে বাড়ানো। সেই দিকে ছুটছেন সিনেমার নায়িকা কাজল। এ বার বাংলাদেশেও সেই দৃশ্যের অনুকরণে তৈরি হল একটি বিজ্ঞাপন। তবে একটু উল্টে নেওয়া হল বিষয়টি। সেই বিজ্ঞাপনে অভিনয় করলেন সে দেশের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ আশরাফুল। নায়িকা হিসাবে রয়েছেন সারিকা। একটি মিনারেল ওয়াটার তৈরির সংস্থার হয়ে এই বিজ্ঞাপন করেছেন আশরাফুল।

বাংলাদেশের এক ওয়েবসাইট এই খবর জানিয়েছে। তবে বিজ্ঞাপনে শাহরুখ এবং কাজলের চরিত্রটিকে উল্টে দেওয়া হয়েছে। বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, ট্রেনের দরজায় দাঁড়িয়ে রয়েছেন কাজলরূপী সারিকা। প্ল্যাটফর্মে দৌড়তে দৌড়তে সে দিকে ছুটছেন শাহরুখরূপী আশরাফুল। বিজ্ঞাপনের শেষ দিকেই রয়েছে চমক।

সিনেমাতে দেখা গিয়েছিল, ছুটতে থাকা কাজলকে হাত ধরে ট্রেনে তুলে নিয়েছিলেন শাহরুখ। কিন্তু বিজ্ঞাপনে সেটাই বদলে গিয়েছে। দেখা যাচ্ছে, সারিকার হাত ধরার আগেই তাঁকে একজন জলের বোতল এগিয়ে দিলেন। সেই জলের বোতল পেয়ে তেষ্টা মেটাতে ব্যস্ত হয়ে পড়লেন আশরাফুল। মনেই থাকল না ট্রেনের কথা।

এর আগেও বিজ্ঞাপনে কাজ করেছেন বাংলাদেশের প্রাক্তন ক্রিকেটার। কিন্তু এই কাজটি করে তিনি একটু বেশিই উত্তেজিত। বাংলাদেশের সংবাদমাধ্যমে বলেছেন, “বিষয়টা আমার খুব ভাল লেগেছে। অভিনয় করতে গিয়ে রোমাঞ্চিত হয়েছি। এখন প্রচারে গিয়েও ভাল প্রতিক্রিয়া পাচ্ছি। নিজেকে অন্য রকম রূপে দেখতে পেয়ে ভালই লাগছে।”

এই বিজ্ঞাপন বানিয়েছেন মুনতাসির আকিব। গল্প লেখা এবং চিত্রনাট্যের কাজ করেছেন তৌকির রহমান এবং রেহানুর রহমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan ddlj Kajol Mohammad Ashraful
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE