Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rohit Sharma

রোহিতের রাগ! জাডেজার উপর রেগে গেলেন ভারত অধিনায়ক, মাঠেই হাত উঁচিয়ে দেখালেন বিরক্তি

আবার মাঠে রেগে গেলেন রোহিত শর্মা। এ বার নিশানায় রবীন্দ্র জাডেজা। একটি রিভিউকে কেন্দ্র করে বোলারের উপর রেগে যান ভারত অধিনায়ক। ঠিক কী হয়েছিল?

cricket

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৩০
Share: Save:

আবার রবীন্দ্র জাডেজার উপর মাথা গরম করলেন সতীর্থ। এ বার অধিনায়ক রোহিত শর্মা রেগে গেলেন তাঁর উপর। রাঁচীতে চতুর্থ টেস্টের প্রথম দিন একটি রিভিউকে কেন্দ্র করে ঘটেছে এই ঘটনা। মাঠেই সবার সামনে হাত উঁচিয়ে নিজের বিরক্তি দেখান রোহিত।

প্রথম দিন চা বিরতির আগে ম্যাচের ৬০তম ওভারে ঘটে এই ঘটনা। বল করছিলেন জাডেজা। তাঁর বল বেন ফোকসের প্যাডে গিয়ে লাগে। এলবিডব্লিউয়ের আবেদন করে ভারত। বিশেষ করে জাডেজা ও উইকেটরক্ষক ধ্রুব জুরেল জোরালো আবেদন করেন। কিন্তু আম্পায়ার আউট দেননি। তার পরেই রিভিউ নিয়ে আলোচনা করেন ভারতীয় ক্রিকেটারেরা।

রোহিত জিজ্ঞাসা করেন যে বল কি উইকেটের দিকে যাচ্ছিল? তাতে জুরেলের ভঙ্গি দেখে মনে হয় তিনি রোহিতকে বোঝাতে চাইছেন যে বল উইকেটের বাইরে যাচ্ছিল। কিন্তু জাডেজার মনে হয়েছিল বল উইকেটে লাগছে। তিনি রোহিতকে রিভিউয়ের জন্য রাজি করান। যদিও রিভিউতে দেখা যায় জুরেলের অনুমানই ঠিক। বল লেগ স্টাম্পের বাইরে যাচ্ছে।

যখন রিপ্লে দেখাচ্ছিল, তখনই রোহিতকে বিরক্তি প্রকাশ করতে দেখা যায়। তিনি হাত উঁচিয়ে দেখান যে বল যে সময় প্যাডে লেগেছিল সেই সময়ই লেগ স্টাম্প দেখা যাচ্ছিল। অর্থাৎ, বল যে স্টাম্পের বাইরে যাবে তা পরিষ্কার ছিল। তার পরেও কেন জাডেজা রিভিউয়ের কথা বললেন। রোহিতের চোখমুখ দেখে বোঝা যাচ্ছিল, রেগে গিয়েছেন তিনি। কারণ, ভারতের হাতে একটি রিভিউ অবশিষ্ট ছিল। সেটিও নষ্ট করেন জাডেজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma India vs England 2024 Ravindra Jadeja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE