Advertisement
০২ মে ২০২৪
The EID

খুশির ইদেও অস্বস্তি শোয়েবের, স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি দিয়ে বিপাকে সানিয়ার প্রাক্তন

সমাজমাধ্যমে অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে শোয়েব মালিক। স্ত্রী সানা জাভেদের সঙ্গে একটি ছবি ভাগ করে নিয়েছেন পাক ক্রিকেটার। সেই ছবির জন্যই কটাক্ষের শিকার হতে হচ্ছে তাঁকে।।

picture of shoaib malik

শোয়েব মালিক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৭:০২
Share: Save:

ভক্ত, অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন শোয়েব মালিক। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সমাজমাধ্যমে শুভেচ্ছা জানাতে ব্যবহার করেছেন তৃতীয় স্ত্রী সানা জাভেদের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি। শুভেচ্ছা জানিয়ে বিপাকে পড়েছেন শোয়েব। ক্রিকেটপ্রেমীদের একাংশ তাঁকে বিদ্রুপ করেছেন।

শোয়েবের ছবি বুধবার রাতে সমাজমাধ্যমে ভেসে উঠতেই শুরু হয় বিদ্রুপ। শোয়েব-সানার অন্তরঙ্গ ছবি নিয়ে আপত্তি তুলেছেন সমালোচকেরা। অনেকেই লিখেছেন, ‘‘এটা ইদ, ১৪ ফেব্রুয়ারি নয়।’’ পবিত্র ইদের শুভেচ্ছার সঙ্গে শোয়েবের দেওয়া ছবিটি মানানসই নয় বলে মতামত দিয়েছেন অনেকেই। তাঁদের বক্তব্য, ভালবাসা দিবসের শুভেচ্ছা জানালে শোয়েবের ব্যবহৃত ছবিটি সামঞ্জস্য পূর্ণ হত। ইদের সঙ্গে নয়।

এক ক্রিকেটপ্রেমী আবার সানিয়া মির্জার একটি পুরনো ইদের পোস্টের স্ক্রিন শট ব্যবহার করে কটাক্ষ করেছেন পাক অলরাউন্ডারকে। আবদুল্লা বলে এই ক্রিকেটপ্রেমী তাঁর পোস্টে লিখেছেন, ‘‘লোকটা প্লাস্টিক খুঁজতে গিয়ে হিরে হারিয়েছে।’’ শোয়েবের পাশাপাশি তিনি কটাক্ষ করেছেন পাক অভিনেত্রীকেও। ক্ষুব্ধ এক ভক্ত লিখেছেন, ‘‘এই লোকটার লজ্জা বলে কিছুই নেই।’’

সবাই কটাক্ষ করেছেন এমন নয়। অনেকে শোয়েব এবং সানাকে ইদের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। তাঁদের জন্য প্রার্থনা করেছেন। কেউ কেউ সমালোচনা না করলেও বলেছেন, শোয়েবের ছবি নির্বাচন সঠিক হয়নি। স্ত্রীর সঙ্গে অন্য ছবি ব্যবহার করলেও পারতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

The EID Shoaib Malik Sania Mirza Sana Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE