Advertisement
০১ মে ২০২৪
Virat Kohli

আট একর জমিতে নতুন বাড়ি তৈরি করাচ্ছেন বিরুষ্কা, তদারকি করছেন নির্মাণ কাজ

ক্রিকেটীয় ব্যস্ততা নেই কয়েকটা দিন। এই সুযোগে নিজেদের নানা কাজ সেরে নিচ্ছেন ভারতীয় দলের ক্রিকেটারেরা। আট একর জমিতে নতুন বাড়ি তৈরির কাজ শুরু করালেন কোহলি।

picture of Virat Kohli and Anushka Sharma

(বাঁদিকে) বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৬:৪৮
Share: Save:

ক্রিকেট থেকে কয়েক দিনের বিশ্রাম। ওয়েস্ট ইন্ডিজ় সফরের পর বিরাট কোহলি দেশে ফিরে এসেছেন। ক্রিকেটীয় ব্যস্ততা না থাকায় সেরে নিচ্ছেন কিছু ব্যক্তিগত কাজ। সোমবার থেকে শুরু করালেন নতুন বাড়ি তৈরির কাজ। কোহলির সঙ্গে ছিলেন অনুষ্কা শর্মাও।

বছর খানেক আগে মহারাষ্ট্রের আলিবাগে আট একর জমি কিনেছিলেন কোহলি। জমিটি এত দিন পড়ে ছিল। এ বার সেই জমিতে শুরু হল নির্মাণ কাজ। প্রথম দিন স্ত্রী অনুষ্কাকে নিয়ে কোহলি যান। তাঁদের সেই ছবি ছড়িয়েছে সমাজমাধ্যমেও। দিল্লির পৈত্রিক বাড়ি ছাড়াও মুম্বই এবং আলিবাগে বাড়ি রয়েছে কোহলির। এ বার আলিবাগের আট একর জমিতে বাড়ি তৈরির কাজ শুরু করালেন বিরুষ্কা।

আলিবাগে পাশাপাশি দু’টি জমি আলাদা আলাদা ভাবে কিনেছিলেন কোহলি এবং অনুষ্কা। কোহলির জমির পরিমাণ ২.৫৪ একর। আর অনুষ্কার জমির পরিমাণ ৪.৯১ একর। ১৯ কোটি ২৪ লাখ টাকা খরচ হয়েছিল তাঁদের। উল্লেখ্য, আলিবাগের এই এলাকায় বলিউড তারকাদের অনেকের বাড়ি রয়েছে।

এশিয়া কাপের আগে জাতীয় দলের হয়ে কোহলির খেলা নেই। ওয়েস্ট ইন্ডিজ় এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে বিশ্রাম পেয়েছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। কোহলি ভারতীয় দলের জার্সিতে মাঠে ফিরবেন আবার এশিয়া কাপে। কোহলির মতো বিশ্রাম পেয়েছেন অধিনায়ক রোহিত শর্মাও। তিনি রবিবার স্ত্রী, মেয়ে নিয়ে তিরুপতি বালাজি মন্দির দর্শন করতে গিয়েছিলেন।

আগামী ৩০ অগস্ট থেকে শুরু হবে প্রতিযোগিতা। ২ সেপ্টেম্বর ভারতের প্রথম প্রতিপক্ষ পাকিস্তান। ৪ সেপ্টেম্বর গ্রুপের দ্বিতীয় ম্যাচে রোহিতেরা মুখোমুখি হবেন নেপালের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma House
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE