Advertisement
০৩ মে ২০২৪
Diego Maradona

তদন্তে নয়া মোড়, দুই কন্যা নাকি অপহরণ করেছিলেন মারাদোনাকে

মৃত্যুর আগে ১ কোটি ৮০ লক্ষ ডলারের লোভে দুই কন্যা তাঁর বাবাকে অপহরণ করেছিলেন।

অতীতের সেই সব দিন। দুই কন্যাকে মাঝে বসে রয়েছেন দিয়েগো মারাদোনা।

অতীতের সেই সব দিন। দুই কন্যাকে মাঝে বসে রয়েছেন দিয়েগো মারাদোনা। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১৮:৩৭
Share: Save:

দিয়েগো মারাদোনার মৃত্যু তদন্ত এ বার অন্যদিকে মোড় নিল। তাঁকে নাকি অপহরণ করা হয়েছিল। এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন তাঁর আইনজীবী মাতিয়াস মোর্লা। তাঁর আরও দাবি মারাদোনাকে অপহরণ করেছিলেন তাঁর দুই কন্যা দালমা ও জিয়ানিন্না। মৃত্যুর আগে ১ কোটি ৮০ লক্ষ ডলারের লোভে দুই কন্যা তাঁর বাবাকে অপহরণ করেছিলেন।

আইনজীবী মাতিয়াস মোর্লার দাবি, “মৃত্যুর আগে বোন লিলির কাছে থাকতেন মারাদোনা। সেই সময় তাঁর দুই কন্যাও দিয়েগোর কাছে চলে আসেন। তবে তাঁর কাছে আসার অন্য উদ্দেশ্য ছিল। টাকার জন্য দুই মেয়ে রোজ ঝগড়া করতেন মারাদোনার সঙ্গে। ওঁর ক্রেডিট কার্ড হাতিয়ে নেওয়ার পর ওঁরা মারাদোনাকে অপহরণ করে।”

গত বছর ২৫ নভেম্বর চির ঘুমে পাড়ি দেন দিয়েগো। তাঁর মৃত্যুর পর থেকে একের পর এক তথ্য উঠে আসছে। মারাদোনার সম্পত্তি ও তাঁর মৃত্যু নিয়ে একাধিক বিতর্ক তৈরি হওয়ার পর কয়েক মাস আগে একটি কমিটি গঠন করা হয়েছিল। যদিও সেই কমিটির রিপোর্টে খুশি নন মারাদোনার কন্যা। এমনকি দালমা তাঁর প্রয়াত বাবার ময়নাতদন্তের রিপোর্টকেও মানতে নারাজ। নেটমাধ্যমে সেটা তুলে ধরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE