Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Chelsea

কে নেবেন পেনাল্টি? চেলসির তিন ফুটবলারের মধ্যে ধাক্কাধাক্কি, ক্ষিপ্ত কোচ

চার গোলে এগিয়ে রয়েছে দল। তার মধ্যেই একটি পেনাল্টিকে নিয়ে ধাক্কাধাক্কি করলেন একই দলের তিন ফুটবলার। আচরণ দেখে ক্ষিপ্ত কোচ। জানিয়ে দিয়েছেন, ভবিষ্যতে এমন আচরণ বরদাস্ত করা হবে না।

football

ফুটবলারদের ধাক্কাধাক্কির সেই মুহূর্ত। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৯:৫১
Share: Save:

চার গোলে এগিয়ে রয়েছে দল। জয় নিশ্চিত। তার মধ্যেই একটি পেনাল্টিকে নিয়ে ধাক্কাধাক্কি করলেন একই দলের তিন ফুটবলার। চেলসির সেই তিন ফুটবলারের আচরণ দেখে ক্ষিপ্ত কোচ। জানিয়ে দিয়েছেন, ভবিষ্যতে এমন আচরণ বরদাস্ত করা হবে না।

সোমবার চেলসি ৬-০ গোলে হারিয়েছে এভার্টনকে। সেই ম্যাচে একাই চার গোল করেন কোল পামার। ৬১ মিনিটে একটি পেনাল্টি পায় চেলসি। পামার বল নিয়ে পেনাল্টি মারতে এগিয়ে যান। কিন্তু দুই সতীর্থ নিকোলাস জ্যাকসন এবং ক্রিশ্চিয়ান মাদুয়েকে খুশি হতে পারেননি। তাঁরাও চেয়েছিলেন পেনাল্টি নিতে। পামার ধাক্কা দেন জ্যাকসনকে। ছুটে আসেন চেলসির অধিনায়ক কোনর গ্যালাঘার। তিন জনের সঙ্গেই কথা বলেন। শেষে হতাশ মুখ নিয়ে ফিরে যান জ্যাকসন এবং মাদুয়েকে। পামারই পেনাল্টি নেন এবং গোল করেন।

চেলসির কোচ মরিসিয়ো পোচেত্তিনো ঘটনায় বেশ ক্ষিপ্ত। বলেছেন, “পামারেরই পেনাল্টি মারার কথা। আর কোনও দিন এমন হবে না। বাচ্চাদের মতো আচরণ করা যাবে না। লজ্জাজনক ঘটনা। আমি খেলোয়াড়দের পরিষ্কার বলে দিয়েছি, এই ঘটনা আর কোনও দিন বরদাস্ত করা হবে। এটা মজার ব্যাপার নয়। আরও এক বার পরিষ্কার করে বলতে চাই, পামারই পেনাল্টি মারবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chelsea EPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE