Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

হেরে মাঠে মেজাজ হারালেন, বিতর্কে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

মঙ্গলবার ফিফা ফ্রেন্ডলি ম্যাচে স্লোভেনিয়া ২-০ গোলে হারিয়েছে পর্তুগালকে। ৭২ মিনিটে অ্যাডাম সেরিন এবং ৮০ মিনিটে টিমি এলস্নিকের গোলে জয় নিশ্চিত হয়ে যায় স্লোভেনিয়ার।

বিধ্বস্ত: স্লোভেনিয়ার কাছে হেরে হতাশ রোনাল্ডো।

বিধ্বস্ত: স্লোভেনিয়ার কাছে হেরে হতাশ রোনাল্ডো। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ০৯:০৮
Share: Save:

সাম্প্রতিক সময়ে মাঠে তাঁর উদ্ধত, আপত্তিকর আচরণ নিয়ে উত্তাল হয়েছে ফুটবলবিশ্ব। গত মাসেই সৌদি প্রো লিগের ম্যাচে লিয়োনেল মেসির নামে গ্যালারিতে জয়ধ্বনি উঠতে কুৎসিত অঙ্গভঙ্গি করে নির্বাসিতও হতে হয়েছিল তাঁকে। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যে মোটেও পাল্টাননি, তা আবারও প্রমাণিত হল।

মঙ্গলবার ফিফা ফ্রেন্ডলি ম্যাচে স্লোভেনিয়া ২-০ গোলে হারিয়েছে পর্তুগালকে। ৭২ মিনিটে অ্যাডাম সেরিন এবং ৮০ মিনিটে টিমি এলস্নিকের গোলে জয় নিশ্চিত হয়ে যায় স্লোভেনিয়ার। ম্যাচ শেষ হওয়ার পরেই ক্ষিপ্ত রোনাল্ডো ক্যাপ্টেন্স আর্ম ব্যান্ড খুলে মাটিতে ছুড়ে ফেলে দেন। তার পরে দলের জনৈক আধিকারিকের দিকে আঙুল তুলে চিৎকার করতে করতে সাজঘরের দিকে চলে যান। তখনও মাঠে দাঁড়িয়েছিলেন তাঁর সতীর্থরা এবং কোচ।

রোনাল্ডোর সেই উত্তেজিত মুহূর্তের ভিডিয়ো দ্রুত ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। প্রসঙ্গত গত মাসে সুইডেনের বিরুদ্ধে ফিফা ফ্রেন্ডলি ম্যাচে রোনাল্ডোকে মাঠের ধারেই রেখে দিয়েছিলেন নতুন কোচ রবের্তো মার্তিনেস। সেই ম্যাচে পর্তুগিজ তারকাকে ছাড়াই ৫-২ গোলে জিতেছিল পর্তুগাল।

ম্যাচের পরে রোনাল্ডোর আচরণ নিয়ে প্রশ্ন উড়ে আসে মার্তিনেসের দিকে। তিনি বলেছেন, ‘‘হারটা আমরা কেউই মানতে পারিনি। হতাশা থেকেই রোনাল্ডো মেজাজ হারিয়ে ফেলে। তবে ওকেও এই বিষয়ে সতর্ক থাকতে হবে। দল হিসেবে স্লোভেনিয়া অনেক ইতিবাচক ফুটবল খেলেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo football Portugal Slovenia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE