Advertisement
১৭ মে ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: শনিবার ডুরান্ডে নামছে এটিকে মোহনবাগান, নতুন মরসুমে চার অধিনায়ক সবুজ-মেরুনে

শনিবার ডুরান্ডের প্রথম ম্যাচে নামবে এটিকে মোহনবাগান। তার আগে চার অধিনায়কের নাম ঘোষণা করলেন কোচ

চার অধিনায়ক প্রীতম, কাউকো, পোগবা এবং শুভাশিস

চার অধিনায়ক প্রীতম, কাউকো, পোগবা এবং শুভাশিস ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ২০:০০
Share: Save:

শনিবার ডুরান্ড কাপের প্রথম ম্যাচ খেলতে নামছে এটিকে মোহনবাগান। যুবভারতী ক্রীড়াঙ্গনে তাদের প্রতিপক্ষ রাজস্থান ইউনাইটেড। তার আগে শুক্রবার ২৭ জনের দল ঘোষণা করল সবুজ-মেরুন ব্রিগেড। তাৎপর্যপূর্ণ হল, চার জন অধিনায়ককে বেছে নেওয়া হয়েছে আসন্ন মরসুমের জন্য। তাঁরা হলেন, প্রীতম কোটাল, জনি কাউকো, ফ্লোরেন্তিন পোগবা এবং শুভাশিস বসু। যে দল ঘোষণা করা হয়েছে, তাতে নাম নেই অমরিন্দর সিংহের। তবে রয়েছেন ইমামি ইস্টবেঙ্গল থেকে সদ্য সই করা দেবনাথ মণ্ডল। অমরিন্দর ওড়িশা এফসি-তে যোগ দিতে পারেন বলে শোনা গিয়েছে।

ডুরান্ডে অভিযান শুরুর আগের দিন কোচ জুয়ান ফেরান্দো জানিয়ে দিলেন, ডার্বি তো বটেই, গ্রুপের চারটি ম্যাচেই জিততে চান তারা। বলেছেন, “কঠিন গ্রুপে পড়েছি আমরা। পরের পর্বে যেতে অন্তত সাত-আট পয়েন্ট লাগবে। তবে প্রত্যেক ম্যাচে জেতার লক্ষ্য নিয়েই নামব। ডার্বি নিয়ে এখন থেকে ভাবছি না। ম্যাচ ধরে ধরে এগোতে চাই।”

শনিবারের প্রতিপক্ষ নিয়ে তিনি বলেছেন, “রাজস্থান আই লিগের দল হতে পারে। তবে ওরা বেশ কঠিন প্রতিপক্ষ। ওদের বেশ কিছু দেখেছি। প্রথম ম্যাচ যে কোনও সময়েই গুরুত্বপূর্ণ। তাই জেতার লক্ষ্য নিয়েই নামছি।” ফেরান্দো জানিয়েছেন, যে পাঁচ জন বিদেশি তাঁর হাতে রয়েছে প্রত্যেকেই সুস্থ। কোন চার জনকে ম্যাচে খেলাবেন তা ঠিক করবেন শনিবার সকালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE