Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mohun Bagan

অঞ্জন মিত্রের জন্মদিন পালন মোহনবাগানে, নতুন মিডিয়া সেন্টারের উদ্বোধন করলেন বিজয়ন

মোহনবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্রের নামে তৈরি হল মিডিয়া সেন্টার। উপস্থিত ছিলেন আইএম বিজয়ন। তাঁর হাত দিয়েই উদ্বোধন করা হয় সেই মিডিয়া সেন্টারের।

Mohun Bagan

মিডিয়া সেন্টারের উদ্বোধনে সোহিনী মিত্র (বাঁদিকে সবুজ শাড়িতে)। পাশে আইএম বিজয়ন এবং দেবাশিস দত্ত। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ২১:৩২
Share: Save:

বেঁচে থাকলে বয়স হত ৭৬ বছর। মোহনবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্রের জন্মদিন পালন করল সবুজ-মেরুন ক্লাব। প্রাক্তন সচিবের নামে তৈরি হল মিডিয়া সেন্টারও। উপস্থিত ছিলেন আইএম বিজয়ন। তাঁর হাত দিয়েই উদ্বোধন করা হয় সেই মিডিয়া সেন্টারের।

বৃহস্পতিবার বিকেলে ক্লাব তাঁবুতে অঞ্জন স্মরণে একটি অনুষ্ঠান করা হয়। সেখানে তাঁর নামাঙ্কিত মিডিয়া সেন্টারের উদ্বোধন করেন বিজয়ন। এক সময় অঞ্জন বলেছিলেন যে, তাঁর দেখা সেরা ফুটবলার বিজয়ন। সেই কারণেই এই মিডিয়া সেন্টারের উদ্বোধন করানো হয় ভারতের প্রাক্তন ফুটবলারকে দিয়ে। সম্মানীয় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শুভেন রাহা। সচিব দেবাসিস দত্ত-সহ এক্সিকিউটিভ কমিটির অন্য সদস্যেরা। ছিলেন অঞ্জন-কন্যা সোহিনীও। তিনি ক্লাবের প্রেসিডেন্ট স্বপনসাধন বসু এবং বাকিদের ধন্যবাদ জানিয়েছেন, তাঁর বাবার নামে মিডিয়া সেন্টারের নামকরণ করার জন্য।

অঞ্জনের স্মৃতির উদ্দেশে অলবেঙ্গল স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সকালে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে ১২২ জন রক্তদান করেন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলারেরা। উপস্থিত ছিলেন প্রাক্তন মোহনবাগান সচিব সৃঞ্জয় বসু, মোহনবাগান ক্লাবের ফুটবল সচিব স্বপন বন্দ্যোপাধ্যায়, আইএফএ সচিব অনির্বাণ দত্ত-সহ একাধিক ফুটবল প্রশাসকও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan Anjan Mitra IM Vijayan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE