Advertisement
০১ মে ২০২৪
Cristiano Ronaldo

রোনাল্ডোর লক্ষ্মীলাভ! রাতারাতি ৮৬ কোটি টাকা পাবেন পর্তুগীজ তারকা, কী ভাবে

সৌদি আরবের ক্লাবে এসে লক্ষ্মীলাভ হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। আদালত নির্দেশ দিয়েছে, পুরনো ক্লাবকে বকেয়া বিতন হিসাবে ৮৬ কোটি টাকা দিতে হবে সিআর৭-কে।

football

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৮:০৫
Share: Save:

মরসুমের মাঝে লক্ষ্ণীলাভ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। এখন সৌদি আরবের ক্লাব আল নাসেরে খেলেন রোনাল্ডো। এর আগে ইটালির ক্লাব জুভেন্টাসে খেলতেন তিনি। সেখানে বেতন বকেয়া রয়েছে রোনাল্ডোর। সেই বকেয়া বেতন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে জুভেন্টাসকে।

রোমের একটি আদালত জুভেন্টাসকে এই নির্দেশ দিয়েছে। বলা হয়েছে, ২০২০-২১ মরসুমের জন্য রোনাল্ডোর যে বেতন পাওয়ার কথা ছিল তা পাননি রোনাল্ডো। তাঁকে কম টাকা দেওয়া হয়েছিল। সেই টাকা এ বার মেটাতে হবে। ভারতীয় মুদ্রায় তার পরিমান ৮৬ কোটি টাকা। দ্রুত এই টাকা মেটানোর নির্দেশ দেওয়া হয়েছে ক্লাবকে।

আদালতে মামলা করেছিলেন রোনাল্ডোই। তাঁর অভিযোগ ছিল, বকেয়া বেতন বাবদ ১৭৪ কোটি টাকা জুভেন্টাস থেকে পাওয়ার কথা তাঁর। শুনানি শেষে বিচারক জানান, রোনাল্ডোর চুক্তি অনুযায়ী আয়কর কেটে যে টাকা রোনাল্ডোকে দেওয়ার কথা ছিল তা দেয়নি জুভেন্টাস। তবে রোনাল্ডোর দাবি মতো ১৭৪ কোটি টাকা নয়, তার প্রায় অর্ধেক অর্থাৎ, ৮৬ কোটি টাকা মেটাতে হবে ক্লাবকে।

২০১৮ সালে স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে গিয়েছিলেন রোনাল্ডো। সেখানে তিন বছর ছিলেন তিনি। ২০২২ সালে সৌদি আরবের ক্লাব আন নাসেরে যোগ দেন সিআর৭। তার পরে থেকে সেখানেই রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Juventus Al Nassr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE