Advertisement
০১ মে ২০২৪
Virat Kohli on Wriddhiman Saha

বিরাট প্রশংসা! টেস্ট বিশ্বকাপে না থাকা ঋদ্ধিকে কাছে টেনে নিলেন মুকুটহীন কোহলি

বিরাট কোহলি অধিনায়ক থাকার সময় টেস্ট দলে অনেকটা সময় খেলেছেন ঋদ্ধিমান সাহা। রোহিত শর্মা লাল বলের অধিনায়ক হওয়ার পর ঋদ্ধি সুযোগ হারান ভারতীয় দল থেকে।

Wriddhiman Saha and Virat Kohli

ঋদ্ধির প্রশংসা করলেন বিরাট। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৮:৪৮
Share: Save:

গুজরাত টাইটান্সের হয়ে ৮১ রানের বিধ্বংসী ইনিংস। ঋদ্ধিমান সাহার সেই ব্যাটিং দেখার পর আপ্লুত বিরাট কোহলি। ভারতের প্রাক্তন অধিনায়ক উচ্ছ্বসিত তাঁর এক সময়ের সতীর্থের ইনিংস দেখে। শুভেচ্ছা জানালেন ঋদ্ধিকে।

রবিবার ঋদ্ধিমান সাহা শুরু থেকেই মারমুখী ছিলেন। তাঁর ব্যাটিং দেখে ইনস্টাগ্রামে পোস্ট করেন ঋদ্ধি। বিরাট ঋদ্ধির ইনিংস টিভিতে দেখেন। সেই ছবি পোস্ট করে তিনি লেখেন, “কী অসাধারণ ক্রিকেটার!”

ঋদ্ধিমান শেষ বার ভারতীয় দলের হয়ে মাঠে নেমেছিলেন ২০২১ সালের ডিসেম্বরে। তার পর তাঁকে এক প্রকার ছেঁটে ফেলা হয়েছে দল থেকে। ঋদ্ধিকে দলের তরফে জানিয়ে দেওয়া হয়েছে যে, আগামী দিনে তাঁকে আর দলে নেওয়া হবে না। তরুণদের সুযোগ দেওয়া হবে। ঋষভ পন্থকে প্রথম উইকেটরক্ষক এবং শ্রীকর ভরতকে দ্বিতীয় উইকেটরক্ষক হিসাবে দলে নেওয়া হয়। ২০২২ সালের শুরুতেই টেস্ট দলের নেতৃত্ব ছেড়ে দেন বিরাট। ঋদ্ধিকেও আর দেখা যায়নি ভারতীয় দলে।

বিরাটের সেই পোস্ট।

বিরাটের সেই পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম

ঋদ্ধি আইপিএলের শুরু থেকেই ছন্দে রয়েছেন। সামনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ রয়েছে। সেই প্রতিযোগিতায় ঋষভ খেলতে পারবেন না। গাড়ি দুর্ঘটনার পর এখনও সুস্থ হননি তিনি। আইপিএল খেলতে গিয়ে চোট পান লোকেশ রাহুল। তিনিও খেলতে পারবেন না টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে। এমন অবস্থায় অনেকেই ঋদ্ধিকে দলে নেওয়ার দাবি করছেন। শ্রীকর ভরত এখনও তৈরি নন, সেটা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠের সিরিজ়েই দেখা গিয়েছে। এমন অবস্থায় ঋদ্ধিই সঠিক ক্রিকেটার বলে মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE