Advertisement
০১ মে ২০২৪
IPL 2024

শাহরুখের সঙ্গে দলের খেলা দেখেন না জুহি! কেকেআরের দুই মালিকের দূরত্ব বাড়ছে?

২০১৪ সালের পর আইপিএল চ্যাম্পিয়ন হয়নি কেকেআর। দলের দুই মালিক শাহরুখ এবং জুহিকে এক সঙ্গে মাঠেও দেখা যায় না। কী সমস্যা ফ্র্যাঞ্চাইজ়ির দুই কর্ণধারের মধ্যে।

picture of Juhi Chawla and Shah Rukh Khan

(বাঁদিকে) জুহি চাওলা এবং শাহরুখ খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ২১:৫৭
Share: Save:

আইপিএলের মাঝে কলকাতা নাইট রাইডার্স শিবিরের অশান্তির ইঙ্গিত। অশান্তি দলের মধ্যে নয়। সমস্যা ফ্র্যাঞ্চাইজ়ির মালিকদের মধ্যে। সমস্যা শাহরুখ খানের সঙ্গে জুহি চাওলার। একাধিক হিট সিনেমার নায়ক-নায়িকার সফল রসায়নের তাল কাটছে আইপিএলের মঞ্চে।

শাহরুখ, জুহি ছাড়াও কেকেআরের অন্যতম কর্ণধার জুহির স্বামী জয় মেহতা। কেকেআরের কোনও ম্যাচেই তিন জনকে এক সঙ্গে গ্যালারিতে দেখা যায় না। শাহরুখ থাকলে জুহি বা জয় থাকেন না। আবার তাঁরা দলের খেলা দেখতে এলে মাঠে আসেন না বলিউড বাদশা। ২০১৪ সালের পর কেকেআর আইপিএল চ্যাম্পিয়ন হতে না পারার অন্যতম প্রধান কারণ কি তবে কর্ণধারদের মধ্যে সমস্যা?

জুহি বলেছেন, শাহরুখের সঙ্গে খেলা দেখা যায় না। যখন তখন মাথা গরম করে ফেলেন বলিউড বাদশা। তাই শাহরুখ খেলা মাঠে গেলে তিনি এবং জয় দলের ম্যাচ দেখতে যান না। বলিউড অভিনেত্রী বলেছেন, ‘‘শাহরুখের সঙ্গে খেলা দেখার অভিজ্ঞতা এক দমই ভাল নয়। দল একটু খারাপ খেললেই ওর মাথা গরম হয়ে যায়। নিজেকে সংযত করতে পারে না। আমাকে কয়েক বার এমন পরিস্থিতিতে ক্ষুব্ধ ভাবে বলেছে, ‘আমরা কি সেরা দল তৈরি করতে পারিনি?’ আমি শাহরুখকে বলেছি, এ সব কথা আমাকে নয়, দলকে বল। এক সঙ্গে খেলা দেখার জন্য আমরা এক দমই ভাল সঙ্গী নই। আমার মনে হয় অন্য দলগুলোর কর্ণধারদের মধ্যেও এমন সমস্যা হয়। অনেককেই দেখেছি দলের খেলা দেখার সময় ঘামতে।’’ জুহি আরও বলেছেন, ‘‘যখন আমাদের দল খেলে তখন আমরা বেশ উপভোগ করি। একই সঙ্গে প্রচন্ড মানসিক চাপও তৈরি হয় আমাদের মধ্যে। আইপিএলের ম্যাচগুলো খুব উত্তেজক হয়। আমরা সবাই মিলে টেলিভিশনের সামনে বসে পড়ি।’’

শাহরুখ দলের খেলার সময় ভীষণ চাপে ভোগেন। সাফল্য ছাড়া কিছু দেখতে চান না তিনি। তাই দল একটু খারাপ খেললেই অশান্ত হয়ে পড়েন। সেটাই বোঝাতে চেয়েছেন জুহি। এমনিতে তাঁদের মধ্যে কোনও সমস্যা নেই। খেলা উপভোগ করতে পারেন না বলেই শাহরুখের সঙ্গে খেলা দেখেন না জুহি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Juhi Chawla Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE