১০ বৈশাখ ১৪২১, বৃহস্পতিবার, ২৪ এপ্রিল ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৪০.৮°C     সর্বনিম্ন : ২৮.৩ °C

শুধু লাল লিপস্টিকেই আমি ‘হট’

হিন্দি সিনেমায় অভিনয় করছেন। সে খবরটা প্রকাশিত হওয়ার পর অনেকেই ফোন করেছিলেন। কিন্তু মায়ামি থেকে একজনই কনগ্র্যাচুলেট করেছিলেন।তিনি সৃজিত। সৃজিত মুখোপাধ্যায়। “খবরটা সৃজিতদা আগেই জানত। তবে আনন্দ প্লাস-এ তা বেরোনোর পর ফোন করে কনগ্র্যাচুলেট করাতে আমার খুব ভাল লেগেছিল।” খবর বলতে ‘মিশর রহস্য’ আর ‘যদি লভ দিলে না প্রাণে’-র নায়িকা ত্রিধা চৌধুরীর ইউটিভি-র মতো প্রযোজনা সংস্থার সঙ্গে তিনটে ছবি করার কনট্র্যাক্ট সই। শু্যটিং করে ফেলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘খাদ’-য়ের। তার আগে অফার এসেছিল মাধুরী দীক্ষিত অভিনীত ‘তেজাব’-এর সিক্যুয়েলে অভিনয় করার। কিন্তু করেননি। জাতীয় স্তরে কয়েকটা বিজ্ঞাপনের শু্যটিং করেছেন।


স্বস্তিকা দিলেন সেরা কাজ মৈনাক দিলেন অপ্রাপ্তি

ইস্কুলে থাকতে সব্বাই পড়েছে নিউটনের তৃতীয় সূত্র। যে কোনও ক্রিয়ার একটি সমান এবং বিপরীত প্রতিক্রিয়া থাকে। সমাজেও সবই কোনও না কোনও ক্রিয়া-প্রতিক্রিয়ার অনন্ত জটাজাল, যার কিছু ইতি এবং কিছু নেতি। কার কাছে কোনটা কী, সেটাই যা আলাদা! মৈনাক ভৌমিকের ‘টেক ওয়ান’ এমনই একটি ক্রিয়া-প্রতিক্রিয়ার গল্প বলবে বলে কথা দিয়েছিল। একটি লিক হয়ে যাওয়া সিনেমা-ক্লিপিং এবং তার প্রতিক্রিয়া।


আঙুলের যত্ন নিন

বলা নেই কওয়া নেই, হঠাৎই একদিন হাসপাতালে ভর্তি হতে হল বছর চৌত্রিশের এক বিদেশি মহিলাকে। সকালে ঘুম থেকে উঠেই অনুভব করেন কব্জিতে প্রবল যন্ত্রণা। দু’হাতের আঙুলের অবস্থাও একই। পরিস্থিতি এমন দাঁড়াল যে, হাতই আর নাড়তে পারেন না। পেশায় চিকিৎসাব্যবস্থার সঙ্গে যুক্ত, তাই হাসপাতালে যেতে দেরি করেননি।




বিশেষ বিভাগ