Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Raj Bhavan

রাজভবনের কাছে আগুন, ঘটনাস্থলে মুখ্যমন্ত্রী, কথা রাজ্যপালের সঙ্গে

রাজভবন সংলগ্ন এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা। আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন। ব্যবহার করা হচ্ছে হাইড্রোলিক মই।

প্রতিবেদন: প্রচেতা

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৩:৪৩
Share: Save:

রাজভবনের উত্তর গেটের কাছে টেলিফোন ভবন সংলগ্ন এলাকায় অগ্নিকাণ্ড। স্থানীয়দের বয়ান অনুযায়ী বুধবার সকালে পৌনে দশটা নাগাদ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। কালো ধোঁয়ায় ছেয়ে যায় গোটা এলাকা। অগ্নিকাণ্ডের কথা শুনে প্রাতরাশ ফেলে রেখেই ঘটনাস্থলে পৌঁছে যান রাজ্যপাল সিভি আনন্দ বোস। টেলিফোনে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও। পরবর্তীতে ঘটনাস্থল পরিদর্শনে আসেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে রাজ্যপালের সঙ্গে মিনিট দু’য়েকের কথোপকথন সেরে নেতাজি ইন্ডোরে বেথুন কলেজিয়েট স্কুলের অনুষ্ঠানে চলে যান তিনি। রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বোস সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এই মুহূর্তে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে দমকলের ১৫টি ইঞ্জিন। বহুতলে আগুন নিয়ন্ত্রণ করতে ব্যবহার করা হচ্ছে অত্যাধুনিক হাইড্রোলিক মই। কী কারণে এমন ঘটনা ঘটল? উত্তরে সুজিত বোস জানান, এখনই আগুন লাগার কারণ বলা তাঁর পক্ষে সম্ভব নয়। ঘটনার তদন্ত হবে, তার পরেই কারণ জানাবেন তিনি। সূত্রের খবর, হতে পারে ফরেন্সিক পরীক্ষাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE