Advertisement
১৯ মে ২০২৪
Death

গোঘাটে জলে ডুবে দুই শিশুর মৃত্যু, হাসপাতালে চিকিৎসায় গাফিলতির অভিযোগ

এলাকার বাসিন্দারা দিদি এবং ভাইয়ের দেহ পুকুরে ভাসতে দেখেন। তড়িঘড়ি তাদের উদ্ধার করে কামারপুকুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১৭:৩৯
Share: Save:

জলে ডুবে মৃত্যু হল দিদি এবং ভাইয়ের। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার গোঘাটের বদনগঞ্জের ফলুই গ্রামে। আর এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়াল কামারপুকুর হাসপাতালেও।

রথযাত্রা উপলক্ষ্যে সোমবার ফলুই গ্রামের মন্দিরে পুজোর আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত হন গ্রামের অনেকেই। মন্দিরের আশপাশে খেলা করছিল ওই গ্রামেরই দম্পতি অভিজিৎ ঘোষ এবং মিতালির সন্তান শ্রেয়া (১০) এবং তার ভাই রুদ্র (০৭)। অনেকক্ষণ কেটে গেলেও শ্রেয়া এবং রুদ্র বাড়ি না ফেরায় তাদের খোঁজখবর শুরু হয়। অনেক খোঁজাখুঁজির পর এলাকার বাসিন্দারা দিদি এবং ভাইয়ের দেহ পুকুরে ভাসতে দেখেন। তড়িঘড়ি তাদের উদ্ধার করে কামারপুকুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরিবারের সদস্যদের অভিযোগ, দুই শিশুকে কামারপুকুর হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকেরা ভাল করে না দেখেই তাদের মৃত বলে ঘোষণা করেন। তার ফলে তাঁরা দুই শিশুকে নিয়ে বাড়ি ফিরে যান। যদিও পুলিশ ফের ওই দুই শিশুর দেহ ফের এক বার কামারপুকুর হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনাকে ঘিরে সাময়িক উত্তেজনা সৃষ্টি হয় হাসপাতালে। পুলিশ দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police Hooghly drowning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE