Advertisement
১৭ মে ২০২৪
Accident

ডানকুনিতে ট্রাকের ধাক্কায় মৃত্যু অজ্ঞাতপরিচয় ব্যক্তি, ব্যাগ থেকে মিলল বান্ডিল বান্ডিল নোট

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার ভিন্‌ রাজ্যের একটি বাস থেকে ডানকুনি হাউসিং মোড়ে নামেন এক ব্যক্তি। বাস থেকে নেমেই তড়িঘড়ি হাঁটা দেন তিনি। টিএন মুখার্জি রোড পার করতে গিয়েই ঘটে বিপত্তি।

Representational picture of deceased in road accident

রাস্তা পার করতে গিয়ে বিপত্তি ঘটে ডানকুনিতে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ডানকুনি শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৩
Share: Save:

বাস থেকে নেমে তড়িঘড়ি রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু হল। বুধবার হুগলির ডানকুনিতে এই দুর্ঘটনা হয়। তাঁর ব্যাগ থেকে বান্ডিল বান্ডিল নগদ টাকা পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশের কাছে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার ভিন্‌ রাজ্যের একটি বাস থেকে ডানকুনি হাউসিং মোড়ে নামেন ওই ব্যক্তি। বাস থেকে নেমেই তড়িঘড়ি হাঁটা দেন তিনি। টিএন মুখার্জি রোড পার করতে গিয়েই ঘটে বিপত্তি। দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী এক টোটোচালক বলেন, ‘‘বাস থেকে নামার পর হুড়োহুড়ি করে রাস্তা পার করছিলেন ওই লোকটি। সে সময় ডানকুনির দিক থেকে ১০-১২ চাকার একটা ট্রাকের সামনের চাকার সঙ্গে ধাক্কা লাগে। ট্রাকটি একেবারে পিষে দেয় ওঁকে। তাঁর দু’পায়ের প্রায় কিছুই আর অবশিষ্ট ছিল না। লোকটির ব্যাগের ভিতর থেকে ৫০০ টাকার অসংখ্য নোট রাস্তায় ছড়িয়ে পড়ে। লোকটার কোমরেও গামছায় বাঁধা প্রচুর নোট ছিল।’’

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ডানকুনি থানার পুলিশ। এর পর ওই ব্যক্তিকে উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন বলে পুলিশ সূত্রে খবর। মৃতের ব্যাগ থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ নগদ টাকা। সে টাকা নিয়ে তিনি কোথায় নিয়ে যাচ্ছিলেন, তা খতিয়ে দেখার পাশাপাশি মৃতের নামপরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death dankuni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE