Advertisement
০৫ মে ২০২৪
fake doctor

Fake Doctor: মেডিক্যালে ভুয়ো ডাক্তার! অ্যাপ্রন পরে জরুরি বিভাগে যুবক, গ্রেফতার বৌবাজার থানার হাতে

মঙ্গলবার মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে ঘোরাফেরা করছিলেন ধৃত যুবক। অ্যাপ্রন পরে রোগীদের সঙ্গে কথা বলা ও পরামর্শও দিচ্ছেলেন বলে খবর।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ২৩:২৪
Share: Save:

অ্যাপ্রন গায়ে মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করা এক যুবককে গ্রেফতার করল পুলিশ। চিকিৎসকদের মতই সাদা অ্যাপ্রন পরে হাসপতালে ঘুরে বেড়ানো ওই যুবককে দেখে চিকিৎসক ভেবে ভুল করা অসম্ভব নয় বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি।

মঙ্গলবার দুপুরে কলকাতা মেডিক্যাল কলেজ থেকে ওই যুবককে গ্রেফতার করে বৌবাজার থানার পুলিশ। হাসপাতালের রোগী এবং পরিবারের সঙ্গে কথা বলে পরামর্শ দিচ্ছিলেন ধৃত ওই যুবক। তবে গলায় কোনও স্টেথোস্কোপ ছিল না এবং তিনি কোনও চিকিৎসাও করেননি বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

মঙ্গলবার অ্যাপ্রন পরিহিত ওই যুবককে রোগীদের সঙ্গে কথা বলতে দেখে সন্দেহ হয় হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের। ডাকা হয় নিরাপত্তারক্ষীদেরও। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ সূত্রে খবর, রোগীর পরিবারকে কম দামে ওষুধ কিনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা হাতিয়ে নেওয়া লক্ষ্য ছিল ওই যুবকের। ওই যুবক আগেও মেডিক্যাল কলেজে এই ধরনের ঘটনা ঘটিয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। হাসপাতালের সিসিটিভি ফুটেজও দেখছে পুলিশ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

fake doctor Kolkata Medical College
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE