Advertisement
০৪ মে ২০২৪
Theft

একটু পাশে শোব? ঘরে ঢুকে শুতে চেয়ে শান্তিপুরের সাত বাড়িতে পর পর চুরি করল চোর!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোনও বাড়ি থেকে ল্যাপটপ, কোনও বাড়ি থেকে নগদ টাকা, আবার কোনও বাড়ি থেকে কাঁসার বাসন, গহনা, এমনকি ভাঙা সাইকেল পর্যন্ত চুরি হয়েছে।

A thief looted 7 houses at Santipur

শান্তিপুরে পর পর বাড়িতে চুরি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৫:৩৩
Share: Save:

একাকী মহিলার বাড়িতে ঢুকে পাশে শোওয়ার আবেদন। তাতে আপত্তি জানালে সোনার হার চুরি করে রাতারাতি চম্পট দিল চোর। শুধু একটি নয়, এলাকার ৭টি বাড়িতে চুরির অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে নদিয়ার শান্তিপুর পুরসভার ২১ এবং ২৩ নম্বর ওয়ার্ডের রাধাকৃষ্ণপল্লির ঘটনা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোনও বাড়ি থেকে ল্যাপটপ, কোনও বাড়ি থেকে নগদ টাকা, আবার কোনও বাড়ি থেকে কাঁসার বাসন, গহনা, এমনকি ভাঙা সাইকেল পর্যন্ত চুরি হয়েছে। তবে চুরির সঙ্গে কে বা কারা যুক্ত তা এখনও পর্যন্ত চিহ্নিত করা যায়নি। যে একাকী মহিলার বাড়িতে ঢুকে চোর শোওয়ার আর্জি জানিয়েছিল সেই বধূ বলেন, ‘‘আমরা গ্রামের মানুষ আমরা অতশত বুঝি না। তা হঠাৎ কেউ বলল, ‘এখানে একটু শোব?’ আমি ভয় পেয়ে গিয়েছিলাম।’’

মৌসুমি বন্দ্যোপাধ্যায় নামে এক মহিলা বলেন, ‘‘গ্রিলের তালা ভেঙে নিখুঁত কায়দায় টেবিলে রাখা মানিব্যাগ থেকে টাকা চুরি করে নিয়ে গিয়েছে।’’ কারও অভিযোগ, বধূকে ঠেলে ফেলে দিয়ে হ্যাঙারে ঝোলানো প্যান্টে রাখা নগদ ৩ হাজার টাকা নিয়ে গা ঢাকা দিয়েছে চোর। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শুক্রবার রাত ১১টা থেকে ভোট ৪টে পর্যন্ত এ ভাবেই এলাকায় তাণ্ডব চালিয়েছে চোর।

এ নিয়ে রানাঘাট পুলিশ জেলার পুলিশ সুপার কে কান্নান বলেন, ‘‘চুরির ধরনটা একটু ভিন্ন। তদন্ত চলছে। আশা করছি, অবিলম্বে চুরি রহস্যের কিনারা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Thief Santipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE