Advertisement
১৮ মে ২০২৪
TET

পুলিশের কামড় খেলেন চাকরিপ্রার্থী, কলকাতায় আন্দোলন তুলতে গিয়ে নতুন ‘অস্ত্র’ প্রয়োগ

২০১৪ সালে টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা কয়েকটি দলে ভাগ হয়ে যান। একটি দল ক্যামাক স্ট্রিটে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরের কাছে যাওয়ার চেষ্টা করেন। বাধা দেন পুলিশকর্মীরা।

আন্দোলনকারীর হাতে কামড়ে দেওয়ার অভিযোগ পুলিশকর্মীর বিরুদ্ধে।

আন্দোলনকারীর হাতে কামড়ে দেওয়ার অভিযোগ পুলিশকর্মীর বিরুদ্ধে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৭:২৩
Share: Save:

আন্দোলন করতে গিয়ে পুলিশকর্মীর কামড় খেলেন এক চাকরিপ্রার্থী। বুধবার এই অভিযোগ উঠল ক্যামাক স্ট্রিটে। অভিযোগ, টেট আন্দোলনকারীদের মধ্যে এক মহিলার হাতে কামড়ে দিয়েছেন এক মহিলা পুলিশকর্মী। যদিও অভিযুক্ত ওই পুলিশকর্মী তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

বুধবার ২০১৪ সালে টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা কয়েকটি দলে ভাগ হয়ে আন্দোলন করছিলেন। তাদের একটি দল ক্যামাক স্ট্রিটে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরের কাছে যাওয়ার চেষ্টা করেন। তাঁদের দাবি, তাঁরা অভিষেকের কাছে একটি স্মারকলিপি জমা দেওয়ার জন্যই যাচ্ছিলেন। কিন্তু তার আগেই তাঁদের বাধা দেন পুলিশকর্মীরা। তাঁদের প্রিজন ভ্যানে তোলার চেষ্টা হয়। এর মধ্যেই মহিলা পুলিশকর্মীদের সঙ্গে অরুণিমা পালের সঙ্গে এক আন্দোলনকারীর ধস্তাধস্তি শুরু হয়ে যায়। এই সময় আন্দোলনকারী তরুণীর হাতে গোলাপি টি শার্ট পরিহিত এক মহিলা পুলিশকর্মী কামড়ে দেন বলে অভিযোগ।

আন্দোলনকারী অরুণিমা পাল।

আন্দোলনকারী অরুণিমা পাল। —নিজস্ব চিত্র।

পুলিশকর্মীর এমন আচরণ কাম্য কি না, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেকেই এর সমালোচনা শুরু করেছেন। যদিও পুলিশকর্মী ওই অভিযোগ অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TET Agitators police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE