Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sunil Kumar Mandal

টোলের বদলে ঘাড়ধাক্কা, বিতর্কে পড়ে তৃণমূল সাংসদ সুনীল বলছেন, ‘ধাক্কা কই! গাল টিপে আদর করেছি’

টোলকর্মীর অভিযোগ, গাড়ি থেকে নেমে এসে গলাধাক্কা দিয়েছেন সাংসদ। তাঁর দাবি, সাংসদকে তিনি চিনতে পারেননি। পরে টোলের ম্যানেজার এসে সাংসদের কাছে ক্ষমা চান এই ঘটনার জন্য।

পূর্ব বর্ধমানের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল। ফাইল চিত্র।

পূর্ব বর্ধমানের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৩:২৩
Share: Save:

ধাক্কা নয়, তিনি গাল টিপে আদর করেছেন। মেমারির পালসিট টোলপ্লাজার এক কর্মীকে ‘গলাধাক্কা’ দেওয়ার ঘটনায় বিতর্কের মুখে পড়ে এ ভাবেই সাফাই দিলেন পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল। তবে তিনি ওই কর্মীকে মারধর বা গলাধাক্কা দেননি বলেও দাবি করেছেন সাংসদ।

বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন সাংসদ সুনীল। কলকাতা থেকে ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে যাওয়ার সময় পালসিট টোলে তাঁকে আটকানো হয় বলে অভিযোগ। উজ্জ্বল সিংহ নামে টোলের এক কর্মী সাংসদের গাড়ি আটকান। তার পরেই ওই কর্মীকে মারধরের অভিযোগ ওঠে সুনীলের বিরুদ্ধে।

তাঁর বিরুদ্ধে মারধরের অভিযোগের কথা প্রথমে মানতে চাননি সুনীল। তিনি বলেন, “আমি গাড়ি থেকে নেমে ছেলেটিকে গাল টিপে আদর করেছি। ওকে মারধর করতে যাব কেন? ওকে বলেছি, তোর এলাকার সাংসদকে চিনিস না তুই?” কিন্তু টোলকর্মীর অভিযোগ তাঁকে গলাধাক্কা দিয়েছেন সাংসদ। এই ঘটনা নিয়ে বিতর্ক বাড়তেই পরে অবশ্য সুনীল দাবি করেন, ওই এলাকা দিয়ে তিনি ১০ বছর ধরে যাতায়াত করছেন। এমন ঘটনা আগে কখনও ঘটেনি। টোলের ছেলেরা তাঁর পরিচিত।

তিনি আরও দাবি করেন, টোলপ্লাজায় এ রকম ঘটনা কখনও ঘটেনি। পাল্টা ওই কর্মীর বিরুদ্ধে সুনীলের অভিযোগ, ওই কর্মী অশিক্ষিত। মত্ত অবস্থায় ছিলেন। এর পরই সাংসদ বলেন, “গাড়ির পিছনের আসনে বসেছিলাম। আমার গাড়ির সামনে মেম্বার অফ পার্লামেন্টের বোর্ডও লেখা ছিল। টোলকর্মীকে আমার পরিচয় দেওয়ার পরেও তিনি শোনেননি।” এক সংবাদমাধ্যমে পরে অবশ্য টোলকর্মীকে ধাক্কা দেওয়ার কথা স্বীকার করেছেন পূর্ব বর্ধমানের সাংসদ। তিনি বলেন, “আমি ওকে একটু ধাক্কা দিয়েছি। তবে মারধর করেছি। আমি এই ঘটনার জন্য অনুতপ্ত। দুঃখিত।”

টোলকর্মীর অভিযোগ, গাড়ি থেকে নেমে এসে গলাধাক্কা দিয়েছেন সাংসদ। টোলকর্মীর দাবি, সাংসদকে তিনি চিনতে পারেননি। পরে টোলের ম্যানেজার এসে সাংসদের কাছে ক্ষমা চান এই ঘটনার জন্য। তাঁর কথায়, “পরে আমি জানতে পারি উনি সাংসদ সুনীল মণ্ডল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Mandal Sunil Kumar Mandal MP Toll Plaza
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE