Advertisement
০২ মে ২০২৪
Saayoni Ghosh Mother's death

সায়নী ঘোষের মা প্রয়াত, গুরুতর অসুস্থ হয়ে ছিলেন হাসপাতালে, শোকবিহ্বল তৃণমূলের যুব সভানেত্রী

দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেত্রীর মা সুদীপা ঘোষ। রবিবার রাতে শ্বাসপ্রশ্বাসের সমস্যা নিয়ে তাঁকে ভর্তি করা হয়েছিল বাইপাসের একটি বেসরকারি হাসাতালে।

মা সুদীপা ঘোষের (বাঁ দিকে) অসুস্থতার কথা জুলাই মাসে একবার জানিয়েছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ।

মা সুদীপা ঘোষের (বাঁ দিকে) অসুস্থতার কথা জুলাই মাসে একবার জানিয়েছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১৮:৩২
Share: Save:

মাকে হারালেন অভিনেত্রী তথা যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ। সোমবার পৌষ সংক্রান্তির দিন বিকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সায়নীর মায়ের। মাতৃবিয়োগে ভেঙে পড়েছেন অভিনেত্রী।

যুব তৃণমূল নেত্রীর মাতৃবিয়োগের খবর জানানো হয়ছে তৃণমূলের তরফেই। দলের মুখপাত্র এবং চিকিৎসক-সাংসদ শান্তনু সেন জানান, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন উনি। হাসপাতালে ভর্তি করানোও হয়েছিল। ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে। সোমবার বিকেল সাড়ে তিনটে নাগাদ তিনি প্রয়াত হন।

দীর্ঘ দিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেত্রীর মা সুদীপা ঘোষ। তবে রবিবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। রাতে শ্বাসপ্রশ্বাসের সমস্যা নিয়ে তাঁকে ভর্তি করানো হয়েছিল বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। জানা গিয়েছে, শ্বাসনালীতে সংক্রমণ হয়েছিল অভিনেত্রীর মায়ের।

মায়ের অসুস্থতা নিয়ে প্রকাশ্যে সে ভাবে কখনওই কথা বলতে শোনা যায়নি সায়নীকে। গত পঞ্চায়েত ভোটের সময় শুধু একবার দলের হয়ে প্রচারের কর্মসূচি বাতিল করার কারণ হিসাবে জানিয়েছিলেন মায়ের অসুস্থতার কথা। সেটা ছিল জুলাই মাস।

তার পর থেকে ছ’মাস কেটে গিয়েছে। সায়নীর রাজনৈতিক জীবনে অনেক কিছু ঘটে গিয়েছে। সামনে লোকসভা ভোট। তার আগে জেলায় জেলায় সভা করছিলেন সায়নী। জানুয়ারির শুরুতেও পূর্ব বর্ধমানে তৃণমূলের একটি সভায় যোগ দিয়েছিলেন সায়নী। গত ১১ জানুয়ারি গিয়েছিলেন সুন্দরবনে। গত সপ্তাহে মেদিনীপুর, বীরভূম, উত্তর ২৪ পরগনাতে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়েছেন সায়নী। শুক্রবারও গিয়েছিলেন হাওড়ায়। তবে শনিবার থেকে তাঁকে আর সেভাবে কোনও সভামঞ্চে দেখা যায়নি। সম্ভবত মাকে নিয়েই ব্যস্ত হয়ে পড়েছিলেন তৃণমূল যুবনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saayoni Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE