Advertisement
১৯ মে ২০২৪
Kajal Sheikh

বিজেপিকে লাঠি-ঝাঁটা নিয়ে তাড়া করুন, লাভপুরের পথসভায় ‘নিদান’ তৃণমূলের কাজল শেখের

সোমবার বীরভূমের লাভপুরে একটি পথসভায় নিজের ভাষণে তাঁর দাবি, বাংলা থেকে বামেদের মতোই দেশ থেকেও বিজেপিকে তাড়াবে তৃণমূল।

Iamge of Kajal Sheikh

বীরভূমের লাভপুরে একটি পথসভায় নিজের ভাষণে কাজল শেখের দাবি, বাংলা থেকে বামেদের মতোই দেশ থেকেও বিজেপিকে তাড়াবে তৃণমূল। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৫:১০
Share: Save:

আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে সংঘবদ্ধ হয়ে লাঠি-ঝাঁটা নিয়ে বিজেপিকে তাড়ানোর ‘নিদান’ দিলেন তৃণমূলের কোর কমিটির সদস্য কাজল শেখ। সোমবার বীরভূমের লাভপুরে একটি পথসভায় নিজের ভাষণে তাঁর দাবি, বাংলা থেকে বামেদের মতোই দেশ থেকেও বিজেপিকে তাড়াবে তৃণমূল।

গরু পাচার মামলায় তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর এই জেলায় বিশেষ নজর দিয়েছে রাজ্যের শাসক থেকে বিরোধী দল। পঞ্চায়েত নির্বাচনের আগে গত বুধবার বীরভূমের লাভপুরে মিছিল ও পথসভা করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সে সভায় বীরভূম জেলার কোর কমিটির সদস্য তথা লাভপুরের বিধায়ক অভিজিৎ সিংহকে ‘হুঁশিয়ারি’ দিয়েছিলেন সুকান্ত। সোমবার তৃণমূলের তরফে তার পাল্টা পথসভার কর্মসূচি ও প্রতিবাদমঞ্চ তৈরি করা হয়েছিল।

সোমবার সকালে লাভপুরের ফুল্লরাতলা মন্দির প্রাঙ্গণ থেকে একটি মিছিল শুরু হয়ে লাভপুর নতুন বাসস্ট্যান্ডে পৌঁছয়। সেখানে একটি পথসভা করেন কাজলরা। সে সভায় কেন্দ্রীয় সরকারের আবাস যোজনার বকেয়া এবং ১০০ দিনের কাজের টাকার দাবিতে কেন্দ্রীয় সরকারের সমালোচনায় মুখর হয় তৃণমূল। সভায় নিজের ভাষণে বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে কাজল বলেন, ‘‘সিউড়ি বা লাভপুর বলুন, কয়েক দিন আগের সভায় ধমকানো চমকানোর চেষ্টা করেছিল বিজেপি। তাদের উদ্দেশে বলব, হাজার হাজার কাজল শেখ বাংলায় গর্জে উঠেছিল। স‌ংঘবদ্ধ হয়ে সিপিএমকে তাড়িয়েছিল। তারা যদি আবার গর্জে ওঠে, তবে বিপাকে পড়বে বিজেপি। ভবিষ্যতে ভোটের সময় এলে সংঘবদ্ধ হয়ে লাঠি দিয়ে, ঝাঁটা দিয়ে (বিজেপিকে) তাড়া করুন। আমরা সঙ্গে থাকব। শুধু বাংলা নয়, যে ভাবে সিপিএমের হার্মাদদের তাড়িয়েছি, ভারতবর্ষ থেকে এদেরও তাড়াব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajal Sheikh TMC BJP labhpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE