Most Stylish Awards

তাক লাগানো ফ্যাশনের সন্ধ্যায় তারাদের ঝাঁক! নজরকাড়া সাজে উপস্থিত ছিলেন কোন তারকারা?

বিনোদন জগতের সঙ্গে যুক্ত একাধিক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন নিজেদের নামে মোস্ট স্টাইলিশ-এর খেতাব জিতে নিতে।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ২০:৩৪
Share:
০১ ১২

‘মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস ২০২৩’ উপলক্ষে ১২ সেপ্টেম্বরের ঝলমলে সন্ধ্যায় হাজির ছিলেন বলি পাড়ার নামজাদা সব তারকারা। বিনোদন জগতের সঙ্গে যুক্ত একাধিক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন নিজেদের নামে মোস্ট স্টাইলিশ-এর খেতাব জিতে নিতে। দেখে নিন এক ঝলকে কাদের সাজ নজর কেড়েছে সবার মধ্যেও!

০২ ১২

তরুণ তেহলিয়ানির ঘিয়ে রঙের হীরের মতো পাথর বসানো কাজের লেহেঙ্গায় অভিনেত্রী অনন্যা পান্ডের সাজ ছিল হৃদস্পন্দন বাড়িয়ে দেওয়ার মতো! এই সন্ধ্যায় তিনি জিতে নিয়েছিলেন ‘মোস্ট স্টাইলিশ গ্ল্যাম আইকন’-এর পুরস্কার।

Advertisement
০৩ ১২

আজও চর্চার কেন্দ্রে থাকা মোহময়ী শিল্পা শেট্টি! সিক্যুইনের কাজ করা কালো একঢালা পোশাক, তাতে উন্মুক্ত কোমরের ইশারা যেন সবার নজর কাড়ে। এই সন্ধেয় তিনি পেয়েছিলেন ‘মোস্ট স্টাইলিশ পাওয়ার আইকন’-এর পুরস্কার।

০৪ ১২

মালাইকা অরোরার ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনার যতই পাহাড় জমুক, তাঁর সাজে কখনও খামতি পড়তে দেখা যায় না। ঘিয়ে রঙের শাড়ি পরেছিলেন অন্য ভাবে, কোমরে ছিল কারুকাজ করা বেল্ট। তিনি পেয়েছিলেন ‘মোস্ট স্টাইলিশ আইকনিক ফ্যাশনিস্তা’-র খেতাব।

০৫ ১২

মৌনী রায় তাঁর যে কোনও সাজেই লাস্যময়ী। স্বচ্ছ শিফন শাড়িতে বাঙালি কন্যে জিতেছেন ‘মোস্ট স্টাইলিশ নিয়ম ভাঙা নারী’ পুরষ্কার।

০৬ ১২

তাঁর মিষ্টি হাসিতে মাত সারা দেশের যুবক মন, সেই অভিনেত্রী রাকুল প্রীত পরেছিলেন চোখ ধাঁধানো মণীশ মলহোত্রার স্টিল রঙের শাড়ি। ‘মোস্ট স্টাইলিশ তরুণ অভিনেত্রী’-র খেতাব জিতে তাঁর মুখে দেখা গেছে হাসির ঝলক।

০৭ ১২

ছকভাঙা অভিনয়ের জন্য তাঁকে বলিপাড়ায় সবাই একডাকে চেনে। ১২ সেপ্টেম্বরের সন্ধ্যেবেলায় তাঁর সাদা রঙের ব্লেজারের সাজও সবার নজর কেড়েছে। তিনি পেয়েছেন ‘মোস্ট স্টাইলিশ তরুণ আইকন’ পুরষ্কার।

০৮ ১২

কালো পাফ হাতা পোশাকে শিল্পা রাওকেও খুব সুন্দর দেখাচ্ছিল। তাঁর সঙ্গীতচর্চার জোরে তিনি জিতে নিয়েছেন ‘মোস্ট স্টাইলিশ সঙ্গীতশিল্পী’-র পুরষ্কার।

০৯ ১২

‘মোস্ট স্টাইলিশ তরুণ আইকন(মহিলা)’ বিভাগের খেতাব জিতেছেন অভিনেত্রী পূজা হেগড়ে। অন্যদের থেকে আলাদা ঘিয়ে রঙের ভারী কারুকাজ করা প্যান্ট ও ব্লেজারে প্রেক্ষাগৃহের উষ্ণতা বাড়িয়েছেন তিনি।

১০ ১২

ঝুলিতে ‘মোস্ট স্টাইলিশ গ্ল্যামারাস ডিভা’-র পুরষ্কার এসেছে ইশা গুপ্তার। স্বচ্ছ শাড়ির সঙ্গে পুরো হাতা পাথরের কাজ করা সাদা ব্লাউজের সাজে সময় যেন থমকে গিয়েছে তাঁরই শরীরী আবেদনে।

১১ ১২

যদিও সময় সত্যিই থমকে গেছে, তবে তা আর কেউ নয়, খোদ সুনীল শেট্টির জন্য। সাদা পুরো হাতা শার্টের সাজে তাঁর বয়স ষাটোর্ধ্ব তা কে বলবে! ‘মোস্ট স্টাইলিশ টাইম্লেস আইকন’-এর খেতাব জিতে তিনিই সেদিনকার রাজা!

১২ ১২

তাঁর ঈর্ষনীয় চেহারার জন্য তিনি বিশেষভাবে বিখ্যাত। সেই টাইগার শ্রফ জিতেছেন ‘মোস্ট স্টাইলিশ অ্যাকশন স্টার’ খেতাব। এই প্রতিবেদনটি'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement