Singer Iman Chakrabarty's Birthday

ইমন চক্রবর্তীর জন্মদিনে বসল চাঁদের হাট! উপস্থিত ছিলেন শহরের কোন কোন বড় নাম?

গত ১৩ই সেপ্টেম্বর বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির নামজাদা গায়িকা ও জাতীয় পুরষ্কারপ্রাপ্ত শিল্পী ইমন চক্রবর্তীর জন্মদিন ছিল।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০৯
Share:
০১ ১০

পুজোর মাত্র এক মাস আগেই বিনোদন জগতের বড় বড় মাথারা এক জায়গায় হলে তা নিয়ে মুচমুচে কৌতূহল তো তৈরি হবেই! তেমনই একটা দিন ছিল সেপ্টেম্বরের ১৩ তারিখ। ও দিন ছিল বাংলা বিনোদন জগতের দুরন্ত গায়িকা ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী ইমন চক্রবর্তীর জন্মদিন।

০২ ১০

সেই উপলক্ষে দক্ষিণ কলকাতার এক অভিজাত রেস্তোরাঁতে ধামাকা আসরের আয়োজন করেন ইমন ও তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ। উপস্থিত ছিলেন টলিপাড়ার পাশাপাশি বাংলার রাজনীতি জগতের বেশ কিছু পরিচিত মুখও।

Advertisement
০৩ ১০

ইমনের গায়ে ছিল পিচফলের রঙে এক রঙা ঢালাও শিফন শাড়ি, আর একই রঙের স্লিভলেস ব্লাউজ। ছোট খোলা চুলে তাঁর রূপ ছিল মোহময়ী।

০৪ ১০

স্বামী নীলাঞ্জনের সঙ্গে বেশ কিছু নিবিড় প্রেমের মুহূর্তর ছবি দেখা গিয়েছে তাঁর সমাজ মাধ্যমের পাতায়। হাসি-ঠাট্টার মধ্যেই নিজেদের মতো করে সুন্দর সময় কাটিয়েছেন তাঁরা দু’জন।

০৫ ১০

মুখের সাজেও ছিল ছিমছাম উজ্জ্বলতা। নিজের একরঙা শাড়ির সঙ্গে মানিয়ে তাঁর এই সাজের জন্য সব তারকার মধ্যে তিনিই ছিলেন সব থেকে উজ্জ্বল।

০৬ ১০

টলিপাড়ার অতি পরিচিত পরিচালক, অভিনেতা-অভিনেত্রী ও দামি প্রযোজক, উপস্থিত ছিলেন সবাই। যেমন, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, অঙ্কুশ-ঐন্দ্রিলা, ইন্দ্রাশিস রায় সহ অনেকে।

০৭ ১০

এছাড়াও বাংলা গানের জগত থেকে হাজির ছিলেন সোমলতা আচার্য, জয় সরকার, আর লগ্নজিতা চক্রবর্তীর মতো শিল্পীরা। ইমনের আনন্দের দিনে সবাই ছিলেন তাঁর পাশে।

০৮ ১০

এই আনন্দের আসরে সামিল হয়েছিলেন সপরিবার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ও। তাঁর সঙ্গে ছিলেন তাঁর অভিনেতা-পুত্র উজান গঙ্গোপাধ্যায় ও তাঁর সদ্য হিন্দি ছবিতে অভিনয় করে দেশ জোড়া সম্মান পাওয়া স্ত্রী চূর্নী গঙ্গোপাধ্যায়।

০৯ ১০

তবে শুধু টলিপাড়ার তারকারা নয়, হাজির ছিলেন রাজনীতি জগতের চেনা মুখ অরূপ বিশ্বাস ও মদন মিত্র দুজনেই। ইমনের সঙ্গে হাসিমুখে ছবি তুলতে দেখা গিয়ে‌ছে তাঁদের দু’জনকেই।

১০ ১০

বন্ধু, পরিবার ও সহকর্মীদের সঙ্গে হই হুল্লোড় করে সময় কাটিয়েছেন ‘তুমি অন্য কারও সঙ্গে বেঁধো ঘর’ গানের গায়িকা।

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement