Durga Puja 2019

রানি-কাজলের ফোটোসেশনে আলাদা মাত্রা পেল ওঁদের ২৫ বছরের পুজো

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০১৯ ১৪:১৭
Share:
০১ ০৯

মুম্বইয়ের মুখোপাধ্যায় পরিবারের দুর্গা পুজো এ বার পা দিয়েছে রজত জয়ন্তী বর্ষে। রানি ও কাজল চার দিনই হাজির ছিলেন বাড়ির পুজোমণ্ডপে। হাতে হাতে সারলেন পুজোর সব কাজ। বিজয়ার দিনও সব নিয়ম মেনেই বরণ হবে, সিঁদুরও খেলবেন সকলে।

০২ ০৯

২৫ বছর ধরেই এই পুজো মুম্বইয়ের অত্যন্ত ঐতিহ্যশালী পুজো হিসেবে খ্যাত। সেলেব মহলেও এই পুজো খুবই জনপ্রিয়। রজত জয়ন্তী উপলক্ষে এ বারের জাঁকজমক ছিল আরও বেশি।

Advertisement
০৩ ০৯

পুজোর ক’টা দিন রানি মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে নানা মেজাজে। কখনও কর্মব্যস্ততায়, কখনও সাদা শাড়িতে স্রেফ আড্ডার মেজাজে। নিজের পরিবারের রীতিনীতি মেনেই এই পুজোয় সব কাজে হাত লাগান তিনি।

০৪ ০৯

পরিবারের পুজোর আয়োজনে ব্যস্ত ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। কাজের ফাঁকে অবশ্য ফ্রেমবন্দিও হলেন।

০৫ ০৯

লাল শাড়ি আর এথনিক গয়নার সাজে এই পুজোয় উপস্থিত ছিলেন অভিনেত্রী আলিয়া ভট্ট । ট্র্যাডিশনাল লুকে তিনিও সেজে উঠেছিলেন বঙ্গতনয়ার রূপে।

০৬ ০৯

এই পরিবারের পুজোয় হাজির ছিলেন অভিনেতা ঋত্বিক রোশনও। খয়েরিরঙা শার্ট ও মাথায় টুপি— তাঁর এই চিরাচরিত লুকেই নজর কাড়লেন সকলের।

০৭ ০৯

পুজোর কটা দিন রানিকে সাবেকি সাজেই দেখা গিয়েছে। রং মিলিয়ে শাড়িও পরেন রানি এবং কাজল। সঙ্গে ছিল শাড়ি ও মেক আপের সঙ্গে খাপ খাওয়ানো এথনিক গয়না।

০৮ ০৯

অয়ন মুখোপাধ্যায়, রানি, কাজল-সহ পরিবারের সকলেই মেতে উঠেছিলেন ফটোসেশনে। খাওয়াদাওয়া, আমোদ-আহ্লাদে কেটে গেল পুজোর ক’টা দিন। বিজয়াতেও সেই আমেজ রয়েছে।

০৯ ০৯

এই পুজোয় উপস্থিত ছিলেন চিত্রপরিচালক অনুরাগ বসু । সাবেকি পোশাকে অনুরাগও ছিলেন বাঙালি মেজাজে। চুটিয়ে ছবি তুললেন সকলের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement