Bollwood stars outfits for Ganesh Puja

সোহা আলি খান থেকে দীপ-ভির, রাজকুমার রাও, গণেশ পুজোতে কে কেমন সাজলেন

বলিউডের এক ঝাঁক তারকা সকাল থেকেই নিজেদের সমাজমাধ্যমের পাতায় সাজ পোশাকের ছবি বা নানা অকপট মুহূর্ত তুলে ধরেছিলেন। কেমন ছিল তাঁদের নানা সাজ?

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪৪
Share:
০১ ১০

দেশ জুড়ে উৎসবের আমেজ। গণপতির আরাধনার হাত ধরে আনুষ্ঠানিক ভাবে শুরু হয়ে গেল পুজোর মরশুমের আনন্দের রেশ।

০২ ১০

কিছু তারকা সকাল থেকেই নিজেদের সমাজমাধ্যমের পাতায় সাজ পোশাকের ছবি বা নানা অকপট মুহূর্ত তুলে ধরেছিলেন। কেমন ছিল তাঁদের নানা সাজ? এক নজরে দেখে নিন এই প্রতিবেদনে।

Advertisement
০৩ ১০

অনন্যা পান্ডে সকাল সকাল নিজের সমাজমাধ্যমের পাতায় প্রকাশ করেছেন তাঁর বাড়ির পুজোর ছবি, সপরিবারে অভিনেত্রীকে দেখা গেছে ঠাকুরের আসনের সামনে ছবি তুলে পোস্ট করতে। তাঁর সাজ ছিল একেবারে সাদামাঠা গোলাপী আর নীলের আনারকালিতে। মুখে কোনও মেক আপ বা অন্য কোনও সাজ প্রায় নেই বললেই চলে।

০৪ ১০

দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংহ নিজেদের সমাজমাধ্যমের পাতায় মেতে উঠেছেন আনন্দের রেশে। রণবীর পরেছিলেন শেরওয়ানি সঙ্গে ছিল লাল কারুকাজ করা ওড়না। দীপিকা শাড়ির বদলে পরেছিলেন লাল ও জরির কারুকাজ করা আনারকালি। সঙ্গে ছিল বড় কানের পাশা, কাজল ঘন চোখের ইশারায় দুজনেই আনন্দঘন।

০৫ ১০

শনায়া কপূরের সঙ্গে অনন্যার ছবিও দেখা গেছে সমাজমাধ্যমের পাতায়। শনায়া পরেছিলেন ব্লাশ গোলাপী রঙের সিল্কের কুর্তি ও পাজামা। আর সঙ্গত দিয়েছিল তাঁর স্বচ্ছ ফুরফুরে গোলাপী ওড়না, যার পাড়ে ছিল চওড়া হলুদ সুতোর কারুকাজ।

০৬ ১০

শিল্পা শেট্টি পরেছিলেন একেবারে অন্যরকম এক প্রি-ড্রেপড শাড়ি। ঘিয়ে রঙের শাড়িতে পাড়ে ও বুটিতে ছিল কুসুম হলুদ ও সোনালি জরি পাড়।ব্লাউজের ধরণ ছিল জ্যাকেটের মতো। নাকে মারাঠি ঢঙের নথ ও হাতে সোনালি চুড়ি, এতেই বাজিমাত তাঁর সাজের।

০৭ ১০

সোহা আলি ও তাঁর স্বামী কুণাল খেমুকেও এই দিন দেখা গেছে তাঁদের কন্যার সঙ্গে গোলাপী থিমে সেজে গণেশ পুজোর আমেজে যোগ দিতে। সোহা পরেছিলেন আনারকালি, আর কুণাল পরেছিলেন শেরওয়ানি।

০৮ ১০

জেনেলিয়া আর রীতেশ দেশমুখ তাঁদের দুই পুত্রকে নিয়ে সেজে উঠেছিলেন। জেনেলিয়ার পরনে ছিল ঘিয়ে সিল্ক শাড়ি, আর লাল ব্লাউজ। রীতেশ পরেছিলেন সিল্কের লাল পাঞ্জাবি।

০৯ ১০

জাহ্নবী কপুর পরেছিলেন হলুদ-সোনালি টিস্যুর শাড়ি আর চওড়া জরি পাড়ের মানানসই ব্লাউজে।ছিমছাম সাজের সঙ্গে মাথায় ফুল দিয়ে খোঁপা বেধেছিলেন তিনি।

১০ ১০

রাজকুমার রাওয়ের বাড়িতে পুজো করা গণেশটি ছোট্ট। নবরত্ন ধাঁচের ধাতুর তৈরি। বাড়ির সুদৃশ ঘরে সুন্দর ভাবে সাজানো উঁচু বেদীতে সেই গণেশ বিগ্রহের অধিষ্ঠান। দেবতার সামনে অভিনয় জগতের আরেক জনপ্রিয় মুখ পত্রলেখার সঙ্গে মাটিতে হাঁটু মুড়ে জোড় হাতে বসা রাজকুমার রাওয়ের চমৎকার ভক্তি সহকারে ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন বর্তমানে বলিউডের এই অন্যতম সুপারস্টার। রাজকুমার-পত্রলেখার পূজিত গণেশ বিগ্রহও বহু রঙের বহুবিধ দামি দামি ফুলের সাজে সজ্জিত। রাজকুমার রাও নতুন সাদা চমৎকার ডিজাইনার পাঞ্জাবি-পাজামা পরে এবং পত্রলেখাও সাদা জামদানিতে সেজেছিলেন বাড়ির এবারের গণেশ পুজোয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement