Bald look is fashionable

কেশহীনতার সাহস, এ বার পুজোর নয়া ট্রেন্ড ব্যল্ড লুকেই বাজিমাত

কেশহীনতার সাহস, এ বার পুজোয় ট্রেন্ডিং বল্ড লুকেই হোক বাজিমাৎ!

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ২২:৫৪
Share:
০১ ১১

চুল নেই, পরোয়াও নেই! সেটাই এখন হিট!

০২ ১১

অনুপম খের হোক বা ফিরোজ খান, ‘অগ্নিপথ’-এর সঞ্জু কিংবা ‘বাজিরাও মস্তানি’র রণবীর সিংহ- একাধিক তারকাই নিজেদেরকে ট্রেন্ডিং-এ রাখতে মাথা ন্যাড়া করেছেন।

Advertisement
০৩ ১১

এ বার পুজোয় আপনিও যদি চান সেই তালিকায় নাম লেখাতে, তা হলে ব্যল্ড লুকে পাল্টে ফেলতে পারেন নিজের ব্যক্তিত্ব।

০৪ ১১

ইদানীং শুধু ছেলেরা নয়, মেয়েরাও বাজার কাঁপাচ্ছে ছোট চুল বা ব্যল্ড লুকে। শাড়ি হোক বা জিন্স, যে কোনও সাজেই বেশ নজরকাড়া লাগছে এই নতুন ফ্যাশন।

০৫ ১১

মেজাজ ফুরফুরে রাখতেও নাকি ব্যল্ড লুকের পথে হাঁটছেন অনেকে। তবে দুম করে পুজোর আগে মাথা ন্যাড়া করার আগে অবশ্যই জেনে নেওয়া ভাল, আপনাকে কতটা মানাবে এই লুক।

০৬ ১১

মুখের আকৃতির উপর কিন্তু অনেকটাই নির্ভর করে আপনাকে ব্যল্ড লুক মানাবে কি না। তাই এই স্টাইল বেছে নেওয়ার আগে ফ্যাশন বিশেষজ্ঞের সঙ্গে এক বার কথা বলে নেওয়া জরুরি।

০৭ ১১

এক বার নিজেকে ব্যল্ড লুক দিলে সেই গাম্ভীর্য বজায় রাখতে বেশ ভারী সাজেই রাখা ভাল নিজেকে। বেশির ভাগ ক্ষেত্রে পাঞ্জাবীই এই লুকের সঙ্গে সবচেয়ে মানানসই।

০৮ ১১

ন্যাড়া মাথার লুকে নজর কাড়তে সেই অনুযায়ী মানিয়ে নিতে হবে ব্যক্তিত্বও। তবেই পুজোয় বন্ধুদের আড্ডায় পাঞ্জাবী আর ব্যল্ড লুকে আপনি হয়ে উঠবেন মধ্যমণি।

০৯ ১১

স্কার্ফের সঙ্গে ব্যল্ড লুকের এক জমজমাট সম্পর্ক। রংবেরঙের স্কার্ফ আর এই নতুন লুক। পুজোর সাজে তাতেই হয়ে উঠবেন ফ্যাশনিস্তা।

১০ ১১

তবে এই লুক বজায় রাখতে গেলে রোজকার যত্ন নেওয়া জরুরি। ক্লিন শেভড না হলে ব্যল্ড লুক সম্পূর্ণ আসে না।

১১ ১১

ময়শ্চারাইজারের ব্যবহার ন্যাড়া মাথাকে মসৃণ রাখতে সাহায্য করে। তাই এই লুকের পথে হাঁটলে মাথায় নিয়মিত ময়শ্চারাইজার মাখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement