Effects of Mercury And Sun Conjunction

দুর্গাপুজোয় বিশেষ যোগ! ধন সম্পদের জোয়ারে ভাসবে এই সব রাশির জাতক জাতিকাদের জীবন

এই বছরের পুজোয় এক বিরল যোগের কারণে সাফল্য আসতে চলেছে কোন কোন রাশিতে? জেনে নিন এই প্রতিবেদনে।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ২০:২৫
Share:
০১ ১২

দুর্গাপুজোর সময়ে প্রতি বছরই কোনও না কোনও শুভ যোগ দেখা যায় বিভিন্ন রাশির জীবনে।এই বছরেও আসছে বিরল এক যোগ, বুধ গ্রহ ও সূর্য মিলে তৈরি হতে চলেছে এই যোগ। বুধাদিত্য যোগ নামে পরিচিত এই সময় দুই গ্রহ কন্যা রাশিতে গোচর করতে চলেছে।

০২ ১২

জ্যোতিষের গণনায় দেখা গিয়েছে, আগামী ১৮ অক্টোবরে কন্যা রাশি থেকে বেরিয়ে সূর্য তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। ঠিক তার পরের দিনেই তুলা রাশিতে বুধের গোচর হতে দেখা যাবে। একই সময় এই রাশিতে দুই গ্রহের অবস্থানের জন্য বিরল ও খুবই শুভ বুধাদিত্য যোগ তৈরি হতে দেখা যাবে।

Advertisement
০৩ ১২

জ্যোতিষের গণনা অনুজায়ী তিনটি রাশি এই যোগের জন্য সব থেকে লাভবান হবে, তাদের জীবনে উন্নতির সমাগম দেখা যাবে। শুধু উৎসবের মরশুম নয়, ভাল সময় কাটবে অনেক দিন পর্যন্ত। এই প্রতিবেদনে এক নজরে দেখে নিন, কোন কোন রাশি লাভবান হবে এই যোগের কারণে।

০৪ ১২

কন্যা রাশি: জ্যোতিষের গণনায় দেখা গিয়েছে, এই তুলা সৃষ্ট বুধাদিত্য যোগের কারণে লাভের মুখ দেখবেন কন্যা রাশির জাতকেরা। পুজোর শুভ ক্ষণে মা দুর্গার আশীর্বাদে দারুণ অর্থ লাভের যোগ রয়েছে কন্যা রাশির জাতকদের জীবনে।

০৫ ১২

পুজোর সময় এমন হঠাৎ অর্থলাভ জাতকদের সাহায্য করবে এগিয়ে যেতে। এতে জীবনে শুধু এককালীন নয়, আয় বৃদ্ধির যোগও রয়েছে। জাতকদের যদি ব্যবসার কাজে যোগাযোগ থাকে, তা হলে এই সময় ব্যবসার নানা উন্নতির জন্যও খুব ভাল।

০৬ ১২

ধনু রাশি: এই বুধাদিত্য যোগের কারণে ভাল আসবে আরও এক রাশির জাতকদের জীবনে, তা হল ধনু রাশি। দুর্গাপুজোর সময়ে এই যোগ দেখা দিলে ধনু রাশির জাতকদের জীবনে অনেকাংশে আমদানির বৃদ্ধি দেখতে পাওয়া যাবে।

০৭ ১২

এমন কি এই যোগের গুণে নানা স্বাস্থ্য সমস্যাও সেরে উঠতে পারে। জাতকেরা পুজোর সময়ই অনুভব করতে পারবেন নিজেদের স্বাস্থ্যের উন্নতির লক্ষণগুলিকে।

০৮ ১২

কন্যা রাশির মতো, ধনু রাশির জাতকদের মধ্যে যাঁদের ব্যবসা রয়েছে, তাঁদের কাজেও স্পষ্ট উন্নতি চোখে পড়বে। তাঁরা যদি ব্যবসার মধ্যেই নতুন কিছু কাজ করতে চান, এই সময় তাঁদের জন্য আদর্শ। যে কোনও কাজেই তাঁরা সাফল্যের মুখ দেখবেন।

০৯ ১২

মকর রাশি: এই অতি শুভ বুধাদিত্য যোগ মকর রাশির জাতকদের জন্যও খুবই লাভজনক, এমনই দেখা গিয়েছে জ্যোতিষের গণনায়। পুজোর সময়ে এই যোগ চলাকালীন যে কোনও কাজে অত্যন্ত সাফল্যের মুখ দেখবেন এই জাতকেরা।

১০ ১২

এই রাশির ব্যবসায়ীদের জন্যও খুব শুভ সময় এই যোগ। ব্যবসায়ে বিশাল লাভের সুযোগ তৈরি হতে চলেছে। উন্নতির যে কোনও পথ আরও দৃশ্যমাণ হবে জাতকদের সামনে।

১১ ১২

চাকরিজীবিদের জীবনেও উন্নতি দেখতে পাওয়া যাবে। চাকরির পদে উন্নপ্তি হতে পারে। সাফল্য আসতে পারে নানা পথে ও পদ্ধতিতে।

১২ ১২

জ্যোতিষের গণনা বলছে এই সময় শুধু অর্থলাভ নয়, জীবনে নানা রকম উন্নতির পথ দেখাবে এই যোগ। মকর রাশির জাতকেরা নিজেদের জীবনে খুঁজে পাবেন সুযোগ ও সাফল্যের চাবিকাঠি। এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement