রিচার্জ করলেই ক্যাশব্যাক, নতুন অফার জিওর

জিও-র গ্রাহকদের কাছে সুখবর! এ বার রিচার্জ করলেই পাবেন ক্যাশব্যাক। কত দিন চালু থাকবে এই অফার? কী ভাবেই বা ফায়দা তুলবেন? গ্যালারি থেকে এ সমস্ত খুঁটিনাটি জেনে নিন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৮ ০৯:৪৭
Share:
০১ ০৮

রিলায়্যান্স জিও কর্তৃপক্ষ জানিয়েছেন, কেবলমাত্র প্রাইম মেম্বারশিপ রয়েছে এমন প্রি-পেড গ্রাহকেরাই এই অফারের সুবিধা পাবেন। ১৫ ফেব্রুয়ারির পর অবশ্য এই অফার চালু থাকছে না।

০২ ০৮

‘গেট আপটু ২০০% ক্যাশব্যাক’ অফারে ৭৯৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন জিও গ্রাহকেরা।

Advertisement
০৩ ০৮

কী ভাবে ২০০ শতাংশ টাকা ফেরত পেতে পারেন? জিও জানিয়েছে, ক্যাশব্যাক পেতে হলে প্রি-পেড গ্রাহকদের ৩৯৮ বা তার বেশি টাকার রিচার্জ করতেই হবে।

০৪ ০৮

৩৯৮ বা তার বেশি টাকার রিচার্জের পর ১০০ শতাংশ টাকা ফেরত পাবেন গ্রাহকেরা। তা ছাড়াও, ৪০০ টাকা মূল্যের জিও ক্যাশব্যাক ভাউচারও মিলবে। কয়েকটি বিশেষ ওয়ালেট-এর মাধ্যমেই এই সুবিধা পাবেন।

০৫ ০৮

রিচার্জ করামাত্রই গ্রাহকদের অ্যাকাউন্টে টাকা ফেরত দেওয়া হবে। কী ভাবে তা জানা যাবে? জিও জানিয়েছে, ক্যাশব্যাক পেতে গ্রাহকদের মাইজিও অ্যাপ-এ গিয়ে ‘মাই ভাউচার’ ট্যাব ক্লিক করতে হবে। সেখানেই ৫০ টাকা করে ৮টি ভাউচার মিলবে।

০৬ ০৮

৩০০ বা তার বেশি টাকার রিচার্জ করার সময়ই ক্যাশ ভাউচারগুলি রিডিম করা যাবে।

০৭ ০৮

জিও স্টোর, মাইজিও অ্যাপ, জিও ডট কম, রিলায়্যান্স ডিজিটাল ছাড়াও জিও পার্টনারশিপের রিটেল স্টোরগুলি থেকে রিচার্জ করা যাবে।

০৮ ০৮

জিও কর্তৃপক্ষ জানিয়েছেন, একটি মোবাইল নম্বরে কেবলমাত্র ৫ বার রিচার্জেই এই অফারের সুবিধা পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement